Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৩
mystery death

কাঠের বাক্সের ভিতরে মিলল দুই বোনের নিথর দেহ! খুন না কি দুর্ঘটনা, তদন্তে দিল্লি পুলিশ

মঙ্গলবার দুপুরে মেয়েরা বাবার সঙ্গে বসে খাবার খেয়েছেন। তার পর দুপুর সাড়ে ৩টের পর থেকে আর দুই মেয়ের খোঁজ পাননি বাবা। বড় মেয়ের বয়স ৮ বছর। ছোট মেয়ের বয়স ৬ বছর।

Two sisters found dead inside wooden box in home

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১২:৫৮
Share: Save:

বাবা-মায়ের সঙ্গে দুপুরে খাওয়াদাওয়া করে বাড়িতেই খেলছিল দুই বোন। কিন্তু হঠাৎ করে তারা ‘নিখোঁজ’ হয়ে যায়। দীর্ঘ ক্ষণ খুঁজেও দুই মেয়েকে কোথাও পায়নি পরিবার। শেষে ঘরের মধ্যেই পাওয়া গেল দু’জনকে। তবে মৃত অবস্থায়। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব দিল্লির জামিয়ানগর এলাকায়। পুলিশ সূত্রে খবর, একটি কাঠের বাক্সের ভিতর থেকে দুই বোনের দেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃতা দুই নাবালিকার বাবা বলবীর চৌকিদারের কাজ করেন। মঙ্গলবার দুপুরে মেয়েরা তাঁর সঙ্গে বসে খাবার খেয়েছেন। তার পর দুপুর সাড়ে ৩টের পর থেকে আর দুই মেয়ের খোঁজ পাননি তিনি। বড় মেয়ের বয়স ৮ বছর। ছোট মেয়ের বয়স ৬ বছর। প্রতিবেশীদের বাড়ি, বাড়ির পাশের রাস্তা— সর্বত্র দুই মেয়ের সন্ধান করেও পাননি। ঘর তন্ন তন্ন করে খোঁজ করতে গিয়ে কী মনে হয়েছিল, পুরনো ঢাউস কাঠের বাক্সটি খুলেছিলেন বলবীর। সেখানেই দুই মেয়েকে পান। তবে মৃত অবস্থায়।

পুলিশ সূত্রে খবর, দুই নাবালিকার শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। তাহলে কি খেলাচ্ছলে বাক্সে ঢুকে শ্বাসরোধ হয়ে মৃত্যু হল দু’জনের? স্থানীয় বিধায়ক তেমনই সন্দেহ করছেন। পুলিশ অবশ্য জানিয়েছে, দুই বোনের কী ভাবে মৃত্যু হয়েছে, তা নিয়ে যথেষ্ট ধন্দ রয়েছে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE