Advertisement
২২ জুলাই ২০২৪
Chattisgarh

বাবা এবং কাকা মিলে চালাতেন শারীরিক নির্যাতন, পাঁচ বছর পর গ্রেফতার হলেন ২ অভিযুক্ত

বাবা এবং কাকা মিলে দিনের পর দিন দুই মেয়ের উপর শারীরিক নির্যাতন করে গিয়েছেন। রবিবার এই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ছত্তীসগঢ়ের দুর্গ জেলায় এই ঘটনাটি ঘটেছে।

পাঁচ বছর পর মেয়ে দু’টিকে উদ্ধার করা হলে সত্য ঘটনা প্রকাশ্যে আসে।

পাঁচ বছর পর মেয়ে দু’টিকে উদ্ধার করা হলে সত্য ঘটনা প্রকাশ্যে আসে। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৭:০৪
Share: Save:

মা মানসিক ভাবে অসুস্থ হওয়ায় দিনের বেশির ভাগ সময় কাকার বাড়িতেই কাটাতেন দু’বোন। কিন্তু কাকার স্ত্রী বাড়িতে না থাকলেই বড় বোনের উপর চলত শারীরিক নির্যাতন। বাড়ির মধ্যেই ধর্ষণ করতেন তাঁদের কাকা। বাদ যাননি তাঁদের বাবাও। বাবা এবং কাকা মিলে দিনের পর দিন দুই মেয়ের উপর শারীরিক নির্যাতন করে গিয়েছেন। রবিবার এই ২ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ছত্তীসগঢ়ের দুর্গ জেলায় এই ঘটনাটি ঘটেছে।

২০১৭ সালের অগস্ট মাসের ঘটনা। মা অসুস্থ থাকার কারণে দেখাশোনা করতে পারতেন না, তাই কাকার বাড়িতে বেশির ভাগ সময় কাটাতেন দুই বোন। কাকার স্ত্রী বাড়িতে না থাকলেই বড় বোনকে ধর্ষণ করতেন তাঁর কাকা। এই ঘটনা বাড়িতে জানালে তাঁদের বাবাও শারীরিক নির্যাতন করা শুরু করেন। বড় মেয়েকে ধর্ষণও করেন তিনি। দিনের পর দিন এই অত্যাচার সহ্য করতে না পেরে বাড়ি ছেড়ে পালানোর সিদ্ধান্ত নেন দু’বোন।

পুলিশ সূত্রের খবর, দুই মেয়েকেই শারীরিক নির্যাতন করতেন কাকা। অত্যাচার সহ্য করতে না পেরে দুই মেয়ে বাড়ি থেকে পালিয়ে যান। মেয়েরা নিখোঁজ বলে থানায় অভিযোগ দায়ের করেছিলেন তাঁদের বাবা। পাঁচ বছর পর মেয়ে দু’টিকে উদ্ধার করা হলে সত্য ঘটনা প্রকাশ্যে আসে। দুই অভিযুক্তকে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৩৫৪ ধারা অনুযায়ী গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE