Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Teachers

জানলা আটকানো নিয়ে বচসা, প্রধানশিক্ষিকাকে ফেলে পেটালেন শিক্ষিকা, লাথি, ঘুষি, চুলোচুলি

ক্লাস চলাকালীন দুই শিক্ষিকা নিজেদের মধ্যে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। আচমকাই পড়ুয়াদের সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তাঁরা।

Teachers fight

দুই শিক্ষিকার হাতাহাতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৮:২০
Share: Save:

স্কুলের জানলা বন্ধ করা নিয়ে ঝামেলার সূত্রপাত। আর সেই ঝামেলা গড়াল হাতাহাতি এবং চুলোচুলিতে। দুই শিক্ষিকা একে অপরকে চড়, ঘুষি, লাথি মারলেন। এমনকি মাটিতে ফেলেও চলল মারধর। বিহারের পটনার বিহটার এক সরকারি স্কুলের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, স্কুলের প্রধানশিক্ষিকা ক্রান্তি কুমারী এবং আর এক শিক্ষিকা অনিতা কুমারী স্কুলের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন। সেই ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। ক্লাস চলাকালীন দুই শিক্ষিকা নিজেদের মধ্যে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। আচমকাই পড়ুয়াদের সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তাঁরা।

তর্কাতর্কির মাঝেই প্রধানশিক্ষিকা শ্রেণিকক্ষ থেকে বেরিয়ে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় অনিতা কুমারী তাঁর চুল টেনে মারধর শুরু করেন। যখন দু’জনের মধ্যে চুলোচুলি চলছে, আরও এক জন মহিলা সেখানে আসেন। তাঁকে দেখা যায়, জুতো দিয়ে প্রধানশিক্ষিকাকে মারধর করছেন। পরিস্থিতি একটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, প্রধানশিক্ষিকাকে দু’জন মিলে মারধর করতে থাকেন। চলে লাথি, ঘুষি এবং চড়। পাল্টা প্রধানশিক্ষিকাও ওই দু’জনের উপর হামলা চালান বলে অভিযোগ।

এই ঘটনা যখন ঘটছিল, তখন সেখানে গ্রামবাসীরা হাজির হন। তাঁরা নীরব দর্শকের মতো এই ঘটনা দেখতে থাকেন। কেউ কেউ এই ঘটনার ভিডিয়োও করেন। যদিও গ্রামবাসীদের মধ্যে কয়েক জন দুই শিক্ষিকাকে সরিয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teachers Fight patna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE