Advertisement
০৪ মে ২০২৪
Two Missing in Manipur

মণিপুরে নিখোঁজ দুই তরুণ, স্কুলপড়ুয়াদের প্রতিবাদে চাঞ্চল্য ইম্ফলে

পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে বাইক চালিয়ে দুই তরুণ ইম্ফলের সেকমাই এলাকার দিকে গিয়েছিলেন। তার পর আর তাঁদের খোঁজ পাওয়া যায়নি।

ইম্ফলে অশান্তি।

ইম্ফলে অশান্তি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইম্ফল শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ০৯:৫২
Share: Save:

মঙ্গলবার বিধানসভা ভোট মণিপুরের পার্শ্ববর্তী রাজ্য মিজ়োরামে। তার মধ্যেই উত্তর-পূর্বের এই রাজ্যে ছড়িয়েছে চাঞ্চল্য। রবিবার সকাল থেকে নিখোঁজ মণিপুরের দুই তরুণ। পুলিশ সূত্রে খবর, বাইকে চেপে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন তাঁরা। সোমবার সকাল পর্যন্ত তাঁরা বাড়ি ফিরে না আসায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। নিখোঁজ দুই তরুণের নাম যথাক্রমে মাইবাম অবিনাশ এবং নিংথৌউজাম অ্যান্টনি। দু’জনেই মণিপুরের রাজধানী ইম্ফলের লামসাং শহরের বাসিন্দা।

স্থানীয়দের দাবি, মাইবাম এবং নিংথৌউজামকে কেউ অপহরণ করেছেন। পুলিশ যেন তৎপরতার সঙ্গে তল্লাশি অভিযান শুরু করেন সেই দাবিতে ইম্ফলের কয়েকটি স্কুলের পড়ুয়ারা রাস্তায় নেমে মিছিল করেন। কেইসম্পাত এলাকায় তাঁরা এই ঘটনার প্রতিবাদ জানান বলে পুলিশ সূত্রে দাবি। পড়ুয়াদের পাশাপাশি লামসাং শহরের বাসিন্দারাও রাস্তায় নেমে টায়ার পুড়িয়ে, ভারী পাথর ছুড়ে প্রতিবাদ জানান।

লামসাং থানার পুলিশ জানিয়েছে, রবিবার সকালে বাইক চালিয়ে দুই তরুণ ইম্ফলের সেকমাই এলাকার দিকে গিয়েছিলেন। তার পর আর তাঁদের খোঁজ পাওয়া যায়নি। তল্লাশি অভিযান চালিয়ে দু’টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। তাঁদের দাবি, ফোন দু’টি ওই দুই নিখোঁজ তরুণের। কাংপোকপি জেলার সীমানা পেরিয়ে সেনাপতি জেলার একটি ওয়েল পাম্প থেকে দু’টি মোবাইল ফোনের সন্ধান পায় পুলিশ। পুলিশ সূত্রে খবর, ফোন দু’টি কালো পলিথিন ব্যাগে মোড়া অবস্থায় পাওয়া গিয়েছে। তরুণদের খোঁজ পেতে তল্লাশি চালিয়ে যাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manipur Imphal Missing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE