Advertisement
২০ এপ্রিল ২০২৪
Theft

চুরির অভিযোগে দুই কিশোরকে মারধর, ট্রাকের পিছনে পা বেঁধে নিয়ে যাওয়া হল টেনেহিঁচড়ে

অভিযোগ, দুই কিশোর সব্জি দিতে আসা ট্রাকমালিকের টাকা চুরি করেছিল। চুরির সময় দু’জনকে হাতেনাতে ধরে ফেলা হয়েছিল বলে দাবি ট্রাকমালিকের। খবর চাউর হতেই দুই কিশোরকে ঘিরে ধরেন ব্যবসায়ীরা।

অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ফাইল চিত্র।

অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১৮:২৭
Share: Save:

চুরির অভিযোগে দুই কিশোরকে বেধড়ক মারধরের পর ট্রাকের পিছনে পা বেঁধে দেওয়া হল। তার পর টানতে টানতে নিয়েও যাওয়া হল। এমনই অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশের ইনদওরে।

ঘটনাটি ইনদওরের চৈতরাম সব্জি বাজারের। এই ঘটনার একটি ভিডিয়ো নেটমাধ্যমেও ভাইরাল হয়েছে। অভিযোগ, ওই দুই কিশোর সব্জি দিতে আসা ট্রাকের মালিকের টাকা চুরি করেছিল। টাকা চুরির সময় হাতেনাতে দু’জনকে ধরে ফেলা হয়েছিল বলে দাবি ট্রাক মালিকের। চুরির খবর চাউর হতেই দুই কিশোরকে ঘিরে ধরেন ব্যবসায়ীরা।

অভিযোগ, তার পরই দু’জনকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করা হয়। এতেই ক্ষান্ত হননি উন্মত্ত জনতা। এর পরে দুই কিশোরের পা দড়ি দিয়ে ট্রাকের পিছনে বেঁধে দেন। তার পর হেঁচড়াতে হেঁচড়াতে গোটা বাজার ঘোরানো হয়।

ইনদওরের শীর্ষ এক পুলিশ আধিকারিক নিতিন উপাধ্যায় বলেন, “দুই কিশোরকে নৃশংস ভাবে মারধর করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। খুব শীঘ্রই তাঁদের গ্রেফতার করা হবে। ভিডিয়ো দেখে অভিযুক্তদের চিহ্নিতকরণের কাজও শুরু হয়েছে।” দুই কিশোরের বিরুদ্ধেও মামলা রুজু হয়েছে। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Indore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE