Advertisement
১০ মে ২০২৪
Gang Rape

কালাহান্ডিতে দুই আদিবাসী মেয়ের উপর যৌন অত্যাচার! আটক চার অভিযুক্ত, পলাতক এক যুবক

কিশোরীদের পরিবারের সদস্যদের অভিযোগ, গত রবিবার যাত্রা দেখে একসঙ্গে বাড়ি ফিরছিল তিন কিশোরী। তবে বিজেপুর থানা এলাকায় থেকে তাদের পথ আটকায় পাঁচ জন অজ্ঞাতপরিচয় যুবক।

Representational Image of detained person

গণধর্ষণের অভিযোগের কথা প্রকাশ্যে আসতেই সরব হয়েছে কালাহান্ডি জেলার আদিবাসী সংঘ। অভিযুক্তদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারির দাবি জানিয়েছেন সংগঠনের সভাপতি প্রকাশ মাঝি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কালাহান্ডি শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৮:১৭
Share: Save:

দুই কিশোরীকে গণধর্ষণের অভিযোগে চার জন যুবককে আটক করল ওড়িশার কালাহান্ডি জেলার বিজেপুর থানার পুলিশ। আদিবাসী সম্প্রদায়ের ওই কিশোরীদের ধর্ষণে অভিযুক্ত আরও এক যুবকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে রবিবার সংবাদমাধ্যম সূত্রে খবর। এই ঘটনায় পকসো আইন (প্রোটেকশন ফর চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস অ্যাক্ট)-এ মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের কাছে কিশোরীদের পরিবারের সদস্যদের অভিযোগ, গত রবিবার যাত্রা দেখে একসঙ্গে বাড়ি ফিরছিল তিন কিশোরী। তবে বিজেপুর থানা এলাকায় থেকে তাদের পথ আটকায় পাঁচ জন অজ্ঞাতপরিচয় যুবক। এর পর তিন জনকে একটি নির্জন জায়গায় টেনে নিয়ে যান তাঁরা। কোনও রকমে তাঁদের হাত থেকে পালিয়ে যায় এক কিশোরী। এর পর বাকি দু’জনকে একে একে ধর্ষণ করেন ওই যুবকেরা। ঘটনার পর কয়েক দিন কেটে গেলে লোকলজ্জার ভয়ে বাড়িতে কিছু জানায়নি কিশোরীরা। তবে বাড়ির লোকজনের কাছে বিষয়টি জানাজানি হতেই বৃহস্পতিবার তাঁরা বিজেপুর থানায় অভিযোগ করেন।

এই অভিযোগের কথা প্রকাশ্যে আসতেই সরব হয়েছে কালাহান্ডি জেলার আদিবাসী সংঘ। অভিযুক্তদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারির দাবি জানান সংগঠনের সভাপতি প্রকাশ মাঝি। জেলার পুলিশ সুপার অভিলাষ জি সংবাদমাধ্যমে বলেন, ‘‘পকসো আইনে বিজেপুর থানায় ২টি কেস দায়ের করা হয়েছে। এক, দু’দিনের মধ্যে এ নিয়ে তথ্য সংগ্রহ করা হবে।’’ অভিযুক্তদের এক সঙ্গীর খোঁজ শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gang Rape Crime Kalahandi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE