Advertisement
০৬ মে ২০২৪
Accident

দু’টি বাসের রেষারেষি, মাঝে পিষে গেল চারটি বাইক, গুজরাতের রাস্তায় মৃত দুই, আহত বহু

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দ্বিতীয় বাসটি হঠাৎ ধাক্কা খেয়ে দাঁড়িয়ে পড়ার পর তার পিছনে এসে ধাক্কা দেয় অন্য একটি অটো।

representational image of accident

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৩:২৫
Share: Save:

দুই বাসের রেষারেষি। মাঝে পিষে গেল চার-চারটি বাইক। প্রাণ হারালেন দু’জন। গুজরাতের সুরাতের ঘটনা। আহত বেশ কয়েক জন। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সুরাতের রাস্তায় রেষারেষি করছিল দু’টি বাস (বাস র‌্যাপিড ট্রানজিট সিস্টেম বা বিআরটিএস)। মাঝে পড়ে গিয়েছিল চারটি বাইক। যেই রাস্তায় এই কাণ্ড ঘটেছে, সেখানে বিআরটিএস চলার কথা ছিল না। সুরাতের পুলিশের ডেপুটি কমিশনার পিনাকিন পারমার জানান, সামনের বাসটি আচমকা ব্রেক কষে। নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে সেটিকে এসে ধাক্কা দেয় অন্য বাসটি। মাঝে চাপা পড়ে যায় চারটি বাইক। তাতে সওয়ার ছিলেন আট জন। দু’জনের প্রাণ গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দ্বিতীয় বাসটি হঠাৎ ধাক্কা খেয়ে দাঁড়িয়ে পড়ার পর তার পিছনে এসে ধাক্কা দেয় অন্য একটি অটো। ডিসিপি জানিয়েছেন, দ্বিতীয় বাসের চালককে আটক করা হয়েছে। আহতদের কাছের দু’টি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক জনের। ওই দুর্ঘটনার কারণে রাস্তায় তীব্র যানজট তৈরি হয়েছে। পরে বাস দু’টিকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। তার পরেই স্বাভাবিক হয়েছে যান চলাচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Gujarat Overtake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE