Advertisement
১৯ জুলাই ২০২৪
Mobile Theft

মোবাইল চোর সন্দেহে অসমে দুই যুবককে রড, লাঠি দিয়ে বেধড়ক মার, গণপিটুনিতে মৃত এক, গুরুতর অন্য জন

ঘটনাটি শিবসাগর জেলার ফুকান নগরের। স্থানীয়দের অভিযোগ, পালু এবং দাদু একটি বাড়িতে ঢুকে মোবাইল ফোন চুরি করার চেষ্টা করছিলেন। সেই সময় তাঁদের হাতেনাতে ধরে ফেলা হয়।

মোবাইল চোর সন্দেহে মারধর।

মোবাইল চোর সন্দেহে মারধর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১১:২৬
Share: Save:

মোবাইল চোর সন্দেহে অসমে গণপিটুনিতে মৃত্যু হল এক যুবকের। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি আরও এক জন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম পালু গোয়ালা। হাসপাতালে ভর্তি তাঁর সঙ্গী দাদু ওরাং।

ঘটনাটি শিবসাগর জেলার ফুকান নগরের। স্থানীয়দের অভিযোগ, পালু এবং দাদু একটি বাড়িতে ঢুকে মোবাইল ফোন চুরি করার চেষ্টা করছিলেন। সেই সময় তাঁদের হাতেনাতে ধরে ফেলা হয়। মোবাইল চোর ধরা পড়ার খবর গোটা এলাকায় চাউর হতেই লোকজন ঘটনাস্থলে চলে আসেন। পুলিশ সূত্রে খবর, দুই যুবককে প্রথমে বেঁধে রাখা হয়। তার পর শুরু হয় মারধর।

স্থানীয় সূত্রে খবর, এলাকাবাসীরাই দুই যুবককে রড, লাঠি দিয়ে বেধড়ক মারধর করতে থাকেন। রাস্তায় ফেলে মারধর করা হয়। যন্ত্রণায় কাতরাতে থাকলেও দুই সন্দেহভাজনকে রেয়াত করা হয়নি। এলাকার পুরুষদের পাশাপাশি মহিলারাও পালু এবং দাদুকে মারধর করেন বলে অভিযোগ। তাঁদের লক্ষ্য করে ডিমও ছোড়া হয়। এই ঘটনা যখন ঘটছিল, অনেকেই দাঁড়িয়ে দাঁড়িয়ে সেই দৃশ্য দেখছিলেন। তাঁদের মধ্যে কেউ কেউ আবার হুমকিও দিচ্ছিলেন সন্দেহভাজনদের। ভিডিয়ো করা হচ্ছিল গোটা ঘটনার। কিন্তু কেউই ওই দু’জনকে উদ্ধার করতে এগিয়ে আসেননি।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। গুরুতর আহত অবস্থায় পালু এবং দাদুকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে চিকিৎসা চলাকালীন পালুর মৃত্যু হয়। এই ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ। গণপিটুনির ঘটনায় যাঁরা জড়িত ছিলেন, তাঁদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Theft Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE