Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Udaipur

Udaipur Murder: প্রাণের ঝুঁকি নিয়ে দুই যুবক পাকড়াও করেন উদয়পুরে খুনে অভিযুক্ত রিয়াজদের

রাজসমন্দের দুই অসমসাহসী যুবকের সাহায্যেই উদয়পুরের দর্জি কানহাইয়া লালের খুনের দুই প্রধান অভিযুক্তকে গ্রেফতার করেছিল পুলিশ।

প্রহ্লাদ এবং শক্তি সিংহ।

প্রহ্লাদ এবং শক্তি সিংহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
উদয়পুর শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১৭:৫৪
Share: Save:

দুই অসমসাহসী যুবকের সাহায্যেই উদয়পুরের দর্জি কানহাইয়া লালের খুনের দুই প্রধান অভিযুক্তকে গ্রেফতার করেছিল পুলিশ। বস্তুত গত ২৮ জুন, মঙ্গলবার সন্ধ্যায় খুনের ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই স্থানীয় গ্রামবাসীদের সাহায্যে উদয়পুর লাগোয়া রাজসমন্দ জেলা থেকে রিয়াজ হুসেন আখতারি এবং মহম্মদ গৌস নামে ওই দুই অভিযুক্তকে প্রাণের ঝুঁকি নিয়ে পাকড়াও করেছিলেন প্রহ্লাদ সিংহ এবং শক্তি নামে দুই যুবক।

গত মঙ্গলবার কানহাইয়ার দোকানে ঢুকে তাঁকে গলা কেটে খুন করার অভিযোগ ওঠে রিয়াজ এবং গৌসের বিরুদ্ধে। সেই খুনের ভিডিয়োও তোলেন তাঁরা। সেই ভিডিয়ো পোস্ট করে কাজ ‘সফল’ হয়েছে বলে ঘোষণা করেন রিয়াজরা। এর কয়েক ঘণ্টা পরেই ধরা পড়ে যান দু’জন। পরে খুনের ষড়যন্ত্রের অভিযোগে পরে আরও দু’জনকে গ্রেফতার করা হয়।

কানহাইয়াকে খুনের পর দুই অভিযুক্ত যে ২৬১১ নম্বরের মোটরবাইকে চড়ে রাজসমন্দের দিকে পালিয়েছে, সে বিষয়ে তথ্য ছিল পুলিশের কাছে। রাজসমন্দ জেলার দেবগড় থানার কনস্টেবল তাঁর পরিচিত প্রহ্লাদকে ওই নম্বরের বাইক দেখলে অবিলম্বে পুলিশকে খবর দেওয়ার কথা বলেন। সে সময়েই প্রহ্লাদ এবং তাঁর সঙ্গী শক্তি দেখতে পান, ওই মোটরবাইটিকে। পুলিশ সূত্রের খবর, এর পরেই স্থানীয় গ্রামবাসীদের সঙ্গে নিয়ে বাইকটিকে তাড়া করে একটি লেভেল ক্রসিংয়ের কাছে তাঁরা রিয়াজ এবং গৌসকে ধরে ফেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Udaipur Udaipur Violence BJP Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE