Advertisement
০২ মে ২০২৪
Rajasthan Police

ডাকাতির তদন্তে গিয়ে হামলার শিকার! বাঁশ, ছুরি নিয়ে পুলিশকে আক্রমণ, জখম বেশ কয়েক জন

রাজস্থানের উদয়পুরের এই ঘটনায় বেশ কয়েক জন পুলিশকর্মী এবং আধিকারিক জখম হয়েছেন। তাঁদের মধ্যে এক জন স্টেশন হাউস অফিসারও রয়েছেন।

A photograph of Rajasthan cops

পুলিশের উপর আক্রমণের অভিযোগ রাজস্থানে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
উদয়পুর শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১০:৪৪
Share: Save:

ডাকাতির অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল পুলিশ। সেখানে ছুরি, বাঁশ দিয়ে তাদের আক্রমণ করলেন দুষ্কৃতীরা। গুলিও ছোড়া হয়েছে। কেড়ে নেওয়া হয় পুলিশের রাইফেল, পিস্তল। বৃহস্পতিবার রাজস্থানের উদয়পুরের এই ঘটনায় বেশ কয়েক জন পুলিশকর্মী এবং আধিকারিক জখম হয়েছেন। তাঁদের মধ্যে এক জন স্টেশন হাউস অফিসারও রয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছে রাজস্থানের পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মান্ডওয়ায় ডাকাতির একটি অভিযোগ পেয়েই ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন পুলিশ আধিকারিকেরা। গোপন সূত্র মারফত খবর মিলেছিল, অভিযুক্ত রানিয়া গ্যাংয়ের সদস্য। ডাকাতির পর তিনি পাহাড়ের ঢালে একটি বাড়িতে আশ্রয় নিয়েছেন। এই খবর পেয়েই সেখানে যায় পুলিশ। অভিযোগ, পুলিশ আধিকারিকেরা ওই বাড়ির কাছাকাছি যেতেই গ্রামবাসীরা তাঁদের সব দিক দিয়ে ঘিরে ধরে আক্রমণ চালান। ছোড়া হয় পাথরও।

উদয়পুর রেঞ্জের আইজি অজয় পাল লাম্বা জানান, পুলিশের এসএলআর রাইফেল, পিস্তল কেড়ে নিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলিও ছোড়া হয়েছে। যদিও কারও গায়ে গুলি লাগেনি বলে জানিয়েছে রাজস্থান পুলিশ। এই ঘটনায় অন্তত ৭ জন পুলিশকর্মী এবং আধিকারিক জখম হয়েছেন। তাঁদের উদয়পুরের এমবি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁদের মধ্যে মনোজ নামে এক কনস্টেবলের অবস্থা আশঙ্কাজনক।

এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE