Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

চণ্ডীগড়ের পাঁচ তারা হোটেলের স্পা-তে বিদেশি মহিলাকে ধর্ষণ!

সংবাদ সংস্থা
চণ্ডীগড় ৩০ ডিসেম্বর ২০১৮ ১০:২৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বেড়াতে এসে পাঁচতারা হোটেলে ধর্ষণের শিকার বিদেশি পর্যটক। ইংল্যান্ডের বছর চুয়ান্নর মহিলার অভিযোগ, হোটেলের স্পা-তে তাঁকে ধর্ষণ করা হয়েছে। চণ্ডীগড়ের আইটি পার্ক এলাকার ওই হোটেল কর্তৃপক্ষ প্রথমে ঘটনা চেপে যাওয়ার চেষ্টা করেন বলেও অভিযোগ। মহিলা অভিযোগ দায়ের করার পর পুলিশ তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৯ ডিসেম্বর টুরিস্ট ভিসা নিয়ে তাঁর পুরুষ বন্ধুর সঙ্গে ওই হোটেলে ওঠেন ওই ব্রিটিশ মহিলা। পরের দিন হোটেলের স্পা-তে যান দু’জন। মহিলার অভিযোগ, প্রথমে তাঁর বন্ধু ম্যাসাজ করান। তার পর তিনি ফুট ম্যাসাজ করান। অভিযোগ, সেই সময়ই স্পা-এর কর্মী ফারহান জামা তাঁকে প্রথমে শ্লীলতাহানি ও পরে ধর্ষণ করেন।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ঘটনার দিনই তাঁরা হোটেল কর্তৃপক্ষকে গোটা বিষয়টি জানান। হোটেল কর্তৃপক্ষও সেই দিনই অভিযুক্ত ফারহান জামাকে বরখাস্ত করেন। কিন্তু পুলিশকে তাঁরা কোনও কিছু জানাননি। ওই মহিলাও সেই সময় পুলিশে অভিযোগ করেননি। চণ্ডীগড় থেকে তাঁরা শিমলা বেড়াতে যান। সেখান থেকে ২৭ ডিসেম্বর ফিরে এসে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেন। তার পরই পুলিশ তদন্ত শুরু করে। ম্যাজিস্ট্রেটের সামনে মহিলার বয়ান রেকর্ড করা হয়েছে। স্থানীয় হাসপাতালে হয়েছে শারীরিক পরীক্ষাও।

Advertisement

আরও পডু়ন: যৌন নিগ্রহের অভিযোগ তোলায় গায়িকাকেই বয়কট!

চণ্ডীগড়ের পুলিশ সুপার নীলাম্বরী জাগদালে বলেন, ‘‘অভিযুক্ত ফারহান জামা উত্তরপ্রদেশের বিজনৌরের বাসিন্দা। ঘটনার পর থেকেই সে ফেরার। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। আইটি পার্ক থানায় ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা রুজু হয়েছে।’’

আরও পড়ুন: এ বার উত্তরপ্রদেশের গাজিপুর, প্রধানমন্ত্রীর সভার পরে বিক্ষোভকারীদের হাতে খুন পুলিশ

তবে পুলিশের একটি সূত্রের খবর, প্রাথমিক তদন্তে অভিযোগকারিণী মহিলার বয়ানেও বেশ কিছু অসঙ্গতি রয়েছে। ঘটনার পর পুলিশে অভিযোগ না করে কেন বেড়াতে চলে গেলেন, তাঁর বন্ধু সঙ্গে থাকা সত্ত্বেও কীভাবে স্পা-এর কর্মী তাঁকে ধর্ষণ করলেন এই সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)

আরও পড়ুন

Advertisement