Advertisement
০১ মার্চ ২০২৪
RSS

বোমা মেরে আরএসএস সদর দফতর উড়িয়ে দেওয়া হবে! নাগপুরে উড়ো ফোনে আতঙ্ক

নাগপুরের ডিসিপি (জ়োন ৩) গোরখ ভামরে বলেন, ‘‘দুপুর ১টা নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। এক ব্যক্তি মহল এলাকার আরএসএস সদর দফতরে বোমা মারার হুমকি দেন।’’

নাগপুরে আরএসএস সদর দফতরে বোমাতঙ্ক।

নাগপুরে আরএসএস সদর দফতরে বোমাতঙ্ক। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১০:১৯
Share: Save:

পুরু নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে মহারাষ্ট্রের নাগপুরে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের (আরএসএস) সদর দফতর। শনিবার এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির ফোনে বোমাতঙ্ক ছড়ায়। বোমা মারার হুমকি দেন ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। তার পরেই নিরাপত্তার বহর কয়েক গুণ বাড়িয়ে দেওয়া হয় সঙ্ঘ সদরের।

নাগপুরে আরএসএসের সদর দফতর বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। এমনই একটি ফোন আসে সঙ্ঘ সদরের পুলিশ চৌকিতে। নাগপুরের ডিসিপি (জ়োন ৩) গোরখ ভামরে বলেন, ‘‘দুপুর ১টা নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। এক ব্যক্তি মহল এলাকার আরএসএস সদর দফতরে বোমা মারার হুমকি দেন।’’

ফোন পাওয়ার পরেই বম্ব ডিটেকশন স্কোয়াডকে ডেকে পাঠানো হয়। চলে আসে ডগ স্কোয়াডও। তন্ন তন্ন করে গোটা চত্বর খুঁজে দেখা হয়। কিন্তু বোমা পাওয়া যায়নি। যদিও উড়ো ফোনের পর আরএসএস সদর দফতরের নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি যে নম্বর থেকে ফোনটি এসেছিল তার সুলুকসন্ধানও শুরু করেছে পুলিশ। এখনও উড়ো ফোনে অপর প্রান্তের ব্যক্তির খোঁজ পাওয়া যায়নি। যদিও পুলিশ আশাবাদী দ্রুতই রহস্যভেদে সক্ষম হবেন তাঁরা।

নাগপুরে আরএসএসের সদর দফতর পাহারার দায়িত্ব কেন্দ্রীয় রিজার্ভ ফোর্সের হাতে। উড়ো ফোনের পরই আরও বাহিনী মোতায়েন করা হয় সেখানে। পুলিশ সদর দফতরের আশপাশের এলাকার মানুষের গতিবিধির উপরও নজর রাখছে। কোনও রকম সন্দেহের উদ্রেক হলেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যদিও এখনও এ ব্যাপারে নাগপুরের পুলিশ কমিশনারের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনও বিবৃতি দেওয়া হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE