Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Narayan Rane: খাওয়ার সময় কেন্দ্রীয় মন্ত্রী রাণেকে গ্রেফতার, অভিযোগ বিজেপি-র

সংবাদ সংস্থা
মুম্বই ২৪ অগস্ট ২০২১ ২০:১৯
নারায়ণ রাণে। ছবি সৌজন্য টুইটার।

নারায়ণ রাণে। ছবি সৌজন্য টুইটার।

পুরোপুরি খেতে দেয়নি পুলিশ। আধপেটা অবস্থাতেই কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রাণেকে গ্রেফতার করে তারা। একটি ভিডিয়ো ছড়িয়ে পুলিশের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলেছে বিজেপি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে রাণের হাতে খাবারের প্লেট ধরা। তাঁকে ঘিরে রয়েছেন বিজেপি-র নেতা কর্মীরা। পুলিশ আসতেই তাদের আটকানোর চেষ্টা করেন। যদিও সেখান থেকেই রাণেকে গ্রেফতার করে রত্নগিরির সঙ্গমেশ্বর থানায় নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, রাণের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে। রাণের গ্রেফতারি নিয়ে মঙ্গলবার সকাল থেকেই রাজনৈতিক পারদ চড়ছিল মহারাষ্ট্রে। মুম্বইয়ে শিবসেনা এবং বিজেপি সমর্থকদের মধ্যে হাতাহাতিও হয়। শিবসেনা সমর্থকরা বিজেপি-র কার্যালয়ে পাথর ছোড়েন বলে অভিযোগ ওঠে। পরিস্থিতি ক্রমে উত্তপ্ত হয়ে ওঠায় রাণেকে দ্রুত গ্রেফতারের নির্দেশ দেন নাসিকের পুলিশ কমিশনার দীপক পাণ্ডে।

Advertisement

গ্রেফতারি এড়াতে রত্নগিরির আদালতে জামিনের আবেদন করেন রাণে। কিন্তু আদালত তা খারিজ করে দেয়। এর পরই তিনি বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন। কিন্তু সেখানেও বিশেষ সুবিধা করতে পারেননি তিনি। এর পরই রত্নগিরি থেকে গ্রেফতার করা হয়ে রাণেকে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে চড় মারা উচিত বলে সোমবার মন্তব্য করেছিলেন রাণে। তাঁর সেই মন্তব্য ঘিরে উত্তাল হয় রাজ্যের রাজনীতি। রাণের মন্তব্যের প্রতিবাদে রাস্তায় নামে শিবসেনা।

আরও পড়ুন

Advertisement