Advertisement
২৫ এপ্রিল ২০২৪
doctor

Minister-Doctor: মাঝআকাশে অসুস্থ যাত্রী, ত্রাতা হলেন মোদীর চিকিৎসক-মন্ত্রী, প্রশংসা প্রধানমন্ত্রীর

নিজের সহকর্মীর এই কাজে আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। মঙ্গলবার তিনি ইন্ডিগোর টুইট শেয়ার করে প্রশংসা করেছেন ভাগবতের।

অসুস্থ যাত্রীর চিকিৎসা করছেন ভাগবত কারাড।

অসুস্থ যাত্রীর চিকিৎসা করছেন ভাগবত কারাড। ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ০৯:০১
Share: Save:

মাঝ আকাশে অসুস্থ হওয়া সহযাত্রীর চিকিৎসা করে প্রশংসিত হলেন কেন্দ্রীয় মন্ত্রী ভাগবত কারাড। ইন্ডিগো উড়ান সংস্থার বিমানে মঙ্গলবার ঘটেছে এই ঘটনা। নিজের সহকর্মীর এই কাজে আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তিনি ইন্ডিগোর টুইট শেয়ার করে প্রশংসা করেছেন ভাগবতের।

ভাগবত কেন্দ্রীয় অর্থ মন্ত্রকের প্রতিমন্ত্রী। মহারাষ্ট্র থেকে তিনি রাজ্যসভার সাংসদ হয়েছেন। মন্ত্রী ভাগবত পেশায় চিকিৎসক। তিনিই মঙ্গলবার যাচ্ছিলেন দিল্লি থেকে মুম্বই। ইন্ডিগোর বিমানে। মাঝপথে বিমানের এক যাত্রী অসুস্থ হয়ে পড়েন। তা দেখে ওই ব্যক্তির চিকিৎসা করেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী।

সংবাদ সংস্থা এএনআই-এর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বিমানের আসনে শুয়ে আছেন অসুস্থ যাত্রী এবং ভাগবত তাঁকে পরীক্ষা করছেন। এ নিয়ে তিনি বলেছেন, ‘‘ব্যক্তির রক্তচাপ কমে গিয়েছিল। খুব ঘামছিলেন। এখন ঠিক আছেন।’’ মন্ত্রীর পরামর্শ অনুযায়ী গ্লুকোজ খাওয়ানোর পরেই সুস্থ হন বিমানের ওই যাত্রী।

ইন্ডিগো নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে গোটা ঘটনার কথা বলে ধন্যবাদ জানিয়েছে কেন্দ্রীয় মন্ত্রীকে। সেই টুইট শেয়ার করে মোদী লিখেছেন, ‘হৃদয়ে তিনি সর্বদা চিকিৎসক। দারুণ কাজ আমার সহকর্মীর।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE