Advertisement
০৪ মে ২০২৪
UP Murder Case

বাবা, মাকে পাথর দিয়ে থেঁতলে খুন! উকিলের স্বীকারোক্তি শুনেই পুলিশে ফোন করলেন স্ত্রী!

উত্তরপ্রদেশের এক যুবকের বিরুদ্ধে তাঁর বাবা এবং মাকে পাথর দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ উঠেছে। যুবক পেশায় আইনজীবী। তাঁর স্ত্রী পুলিশকে ঘটনার কথা জানান।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৫৩
Share: Save:

নিজের বাবা এবং মাকে পাথর দিয়ে থেঁতলে খুন করলেন যুবক। তিনি পেশায় আইনজীবী। কেন এই কাজ করেছেন, তা স্পষ্ট নয়। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের ফরুখাবাদের। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন ওম প্রকাশ (৭০) এবং তাঁর স্ত্রী বাবলি (৫০)। তাঁদের ৩৬ বছর বয়সি পুত্র মনোজ পালের বিরুদ্ধে তাঁদের খুন করার অভিযোগ উঠেছে। মনোজের স্ত্রী পুলিশকে ফোন করে স্বামীর কীর্তির কথা জানান। তার পর তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, ফরুখাবাদের একটি বাড়ির এক তলায় থাকতেন মনোজ এবং তাঁর স্ত্রী। ওই বাড়িরই দোতলায় ছিল মনোজের বাবা, মায়ের ঘর। মনোজ পেশায় আইনজীবী। বুধবার রাতে তিনি বাবা, মায়ের ঘরে ঘুমোতে গিয়েছিলেন। কিছু ক্ষণ পরে নিজের ঘরে নেমে আসেন। ওই রাতেই তিনি স্ত্রীকে নিয়ে তাঁর বাপের বাড়িতে চলে যান।

স্ত্রীকে বাপের বাড়িতে নিয়ে গিয়ে তাঁর কাছে খুনের কথা স্বীকার করেন যুবক। জানান, তিনি তাঁর বাবা এবং মাকে খুন করে ফেলেছেন। বৃহস্পতিবার সকালে পুলিশকে ফোন করে সে কথা জানিয়ে দেন অভিযুক্তের স্ত্রী।

পুলিশ নির্দিষ্ট স্থানে গিয়ে দু’জনের দেহ উদ্ধার করে। দেখা যায়, ভারী কিছু দিয়ে আঘাত করে বৃদ্ধ দম্পতিকে খুন করা হয়েছে। জেরার মুখে মনোজ জানিয়েছেন, পাথর দিয়ে বাবা, মাকে আঘাত করেছিলেন তিনি। কেন এই খুন, তা স্পষ্ট করে জানা যায়নি। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে খুনের কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Crime Crime News Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE