Advertisement
১৪ জুন ২০২৪
BJP MLA

যানজটে আটকে গিয়েছিলেন, রেগে গাড়ি থেকে নেমে ডিভাইডারের উপর বসে পড়লেন বিজেপি বিধায়ক!

বিধায়ক যোগেশ জানিয়েছেন, একটি বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে ফিরছিলেন তিনি। লখিমপুর খেরি বাসস্ট্যান্ডের সামনে বিপুল যানজটের মুখে পড়েন।

BJP MLA sits on divider

ডিভাইডারের উপর বসে বিজেপি বিধায়ক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৬
Share: Save:

যানজটে আটকে গিয়েছিল তাঁর গাড়ি। বেশ কিছু ক্ষণ অপেক্ষা করার পর যখন কিছুতেই সেই জট ছাড়ছিল না, বিরক্ত হয়ে গাড়ি থেকে নেমে পড়েছিলেন উত্তরপ্রদেশের লখিমপুর সদরের বিজেপি বিধায়ক যোগেশ বর্মা। কেন যানজট সরাতে এত দেরি হচ্ছে তা জানতে গাড়ি থেকে নেমে পড়েন বিধায়ক। তার পর দায়িত্বে থাকা এক পুলিশ আধিকারিককে কারণ জিজ্ঞাসা করেন।

কিন্তু অভিযোগ, ওই পুলিশ আধিকারিক তাঁকে এগিয়ে যেতে বলেন। আর এ কথা শুনেই চটে যান বিধায়ক। এর পরই সকলকে চমকে দিয়ে তিনি সটান রাস্তার ডিভাইডারের উপর গিয়ে বসে পড়েন। তার পর স্থানীয় প্রশাসন এবং শীর্ষ পুলিশ আধিকারিকদের ফোন করেন। বিধায়কের ফোন পেয়েই স্থানীয় প্রশাসনের শীর্ষকর্তারা এবং পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে ছুটে আসেন। মঙ্গরবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে লখিমপুর খেরি বাসস্ট্যান্ডের কাছে। বিধায়কের নির্দেশ পেয়ে তড়িঘড়ি রাস্তা পরিষ্কার করা হয়।

বিধায়ক যোগেশ জানিয়েছেন, একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে ফিরছিলেন তিনি। লখিমপুর খেরি বাসস্ট্যান্ডের সামনে বিপুল যানজটের মুখে পড়েন। আধ ঘণ্টা গাড়িতে অপেক্ষা করার পরও যখন গাড়ির চাকা গড়ায়নি, তখন তিনি বিরক্ত হয়ে গাড়ি থেকে নেমে পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP MLA Lakhimpur Kheri traffic jam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE