Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Child Murder

৭ বছরের শিশুকে খুন করলেন কাকা আর দাদা! আখের ক্ষেতে পুঁতে দিলেন দেহ

উত্তরপ্রদেশে টাকার জন্য শিশুকে অপহরণ করে খুনের অভিযোগ। শিশুর কাকা, দাদা এবং আর এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দাবি, ধৃতরা খুনের কথা স্বীকার করেছেন।

৭ বছরের শিশুকে খুনের অভিযোগে কাকা এবং দাদাকে গ্রেফতার করল পুলিশ।

৭ বছরের শিশুকে খুনের অভিযোগে কাকা এবং দাদাকে গ্রেফতার করল পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৭:৩০
Share: Save:

৭ বছরের শিশুকে খুনের অভিযোগে কাকা এবং দাদাকে গ্রেফতার করল পুলিশ। তাঁদের আরও এক সঙ্গীও গ্রেফতার হয়েছেন। টাকার জন্য শিশুটিকে অপহরণ করে খুনের অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। পুলিশের দাবি, খুনের কথা ধৃতরা স্বীকার করে নিয়েছেন।

ঘটনাটি উত্তরপ্রদেশের ফখরপুরের। ধৃতরা হলেন, শিশুর কাকা বিনীত, দাদা অক্ষিৎ। এ ছাড়া ড্যানি নামের আর এক জনকেও গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, গত ১৫ ডিসেম্বর টিউশন পড়ে ফেরার পথে ৭ বছরের সৌর ওরফে সৌরাংশ নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরেও তাঁকে না পেয়ে পুলিশের দ্বারস্থ হন পরিবারের লোকজন। শিশুর বাবার অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত।

তদন্ত চলাকালীন শিশুর কাকা এবং দাদার ভূমিকা সন্দেহজনক বলে মনে হয় পুলিশের। তারা ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন। জেরার মুখে অপরাধের কথা স্বীকার করে নেন অভিযুক্তরা। তাঁদের বয়ানের ভিত্তিতেই স্থানীয় একটি আখের ক্ষেত থেকে ছোট্ট সৌরাংশের দেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে।

পুলিশকে অভিযুক্তরা জানিয়েছেন, শিশুকে অপহরণ করে তাঁর বাবার কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা ছিল তাঁদের। ৩০ থেকে ৪০ লক্ষ টাকা চাইবেন বলে ভেবেছিলেন। কিন্তু মুক্তিপণ চাইতে পারেননি। তাঁদের পরিকল্পনা ছিল, শিশুটি হারিয়ে যাওয়ার ঘটনা ধামাচাপা পড়ে গেলে মুক্তিপণ চাইবেন। কিন্তু শিশু তাঁদের সকলকেই চিনত। তাই ঝুঁকি না নিয়ে তাকে মেরে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়। খুনের পর দেহ বস্তায় ভরে পুঁতে দেওয়া হয় আখের ক্ষেতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Murder Abduction Case UP Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE