Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yogi Adityanath

Yogi Adityanath: বাসে চড়লে লাগবে না টিকিট! রাখিবন্ধনে মহিলাদের জন্য বিশেষ উপহার যোগীর

৪৮ ঘণ্টার জন্য সে রাজ্যের সমস্ত মহিলা নিখরচায় বাসে চড়তে পারবেন। রাখিবন্ধনের প্রাক্কালে এমনই অভিনব উপহার ঘোষণা করলেন যোগী।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১০:৩০
Share: Save:

রাখিবন্ধন উপলক্ষে রাজ্যের মহিলাদের জন্য বিশেষ উপহার ঘোষণা করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ৪৮ ঘণ্টার জন্য সে রাজ্যের সমস্ত মহিলা নিখরচায় বাসে চড়তে পারবেন। রাখিবন্ধনের প্রাক্কালে এমনই অভিনব উপহার ঘোষণা করলেন যোগী।

১০ অগস্ট মধ্যরাত থেকে ১২ অগস্ট মধ্যরাত পর্যন্ত উত্তরপ্রদেশে বিনামূল্যে বাসে চড়তে পারবেন মহিলারা। এই প্রসঙ্গে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর টুইটার অ্যাকাউন্টে লেখা হয়েছে, ‘রাখিবন্ধন উপলক্ষে উত্তরপ্রদেশ রাজ্য পরিবহণ নিগমের উচিত সমস্ত মহিলা যাতে নিখরচায় বাসে চড়তে পারেন, তা নিশ্চিত করা এবং তাঁদের সুরক্ষা দেওয়া হয়।’

সম্প্রতি নারী সুরক্ষায় জোর দেওয়া কথা বলেছেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়েডু। বেঙ্গালুরু সফরে গিয়ে সেখানে রাজভবনে রাখিবন্ধন উৎসব উদ্‌যাপন করেন তিনি। রাখিবন্ধন উৎসবে ভাই-বোনের হৃদ্যতা আরও জোরদার করার বার্তা দিয়েছেন উপরাষ্ট্রপতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yogi Adityanath uttarpradesh rakshabandhan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE