Advertisement
১০ মে ২০২৪
Yogi Adityanath gets Death Threat

‘শীঘ্রই যোগী আদিত্যনাথকে খুন করব’! সরকারের ‘হেল্পলাইন’ নম্বরে মেসেজ করে হুমকি

প্রশাসন সূত্রে খবর, রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ এই বার্তাটি পাঠানো হয়। মেসেজে লেখা ছিল, ‘‘আমি শীঘ্রই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে খুন করব।’’

UP CM Yogi Adityanath gets death threat to government number, case registered.

লখনউয়ের সুশান্ত গল্ফ সিটি থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১০:৩১
Share: Save:

উত্তরপ্রদেশ সরকারের চালু করা নম্বরেই মেসেজ করে খুনের হুমকি দেওয়া হল সে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। জরুরি পরিষেবার জন্য ‘ডায়াল ১১২’ বলে একটি পরিষেবা চালু করেছে উত্তরপ্রদেশ সরকার। সাধারণ মানুষ যাতে যে কোনও বিষয়ে অভিযোগ জানিয়ে ওই নম্বরে ফোন বা মেসেজ করতে পারেন, তার জন্যই ওই পরিষেবা চালু করেছে যোগী সরকার। সেই নম্বরেই রবিবার রাতে মেসেজ করে মুখ্যমন্ত্রী আদিত্যনাথকে খুনের হুমকি দেওয়া হয়।

প্রশাসন সূত্রে খবর, রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ এই বার্তাটি পাঠানো হয়। মেসেজে লেখা ছিল, ‘‘আমি শীঘ্রই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে খুন করব।’’

এর পরই লখনউয়ের সুশান্ত গল্ফ সিটি থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, রেহান নামের এক যুবক মেসেজ করে যোগীকে খুন করার হুমকি দেন বলে প্রাথমিক ভাব‌ে অনুমান করা হচ্ছে।

প্রসঙ্গত, এই মাসের শুরুতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং যোগীকে খুনের হুমকি দিয়ে একটি ইমেল পাঠানোর অভিযোগে ১৬ বছর বয়সি এক স্কুল পড়ুয়াকে আটক করে পুলিশ। লখনউ থেকে নয়ডা পুলিশ ওই স্কুল পড়ুয়াকে আটক করেছিল।

সম্প্রতি পুলিশ এনকাউন্টারে মৃত্যু হয়েছে সে রাজ্যের একাধিক ‘গ্যাংস্টারের’। পুলিশের গুলিতে মারা গিয়েছেন গ্যাংস্টার আতিক আহমদের ছোট পুত্র আসাদ। পরে পুলিশের সামনেই আতিককে গুলি করে ঝাঁঝরা করে দেন দুষ্কৃতীরা। মৃত্যু হয় আতিকের। সেই আবহেই সরকারের নম্বরে ফোন করে যোগীকে খুন করার হুমকি দেওয়া হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yogi Adityanath Uttar Pradesh Death threat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE