Advertisement
১৯ মে ২০২৪
Atiq Ahmed Murder

কী ভাবে ‘রিপোর্টিং’ করতে হয়? আতিকের খুনিদের তালিম দেন তিন জন সাংবাদিক! দাবি পুলিশের

উত্তরপ্রদেশ পুলিশের দাবি কী ভাবে ক্যামেরা ধরতে হয়, কী ভাবে মাইক এগিয়ে সাক্ষাৎকার নিতে হয়, সব খুঁটিনাটি জিনিস শিখিয়ে দেওয়া হয়েছিল ‘গ্যাংস্টার’ আতিকের তিন ঘাতককে।

UP cops arrest three men who allegedly trained Atiq Ahmed’s killer to pose as reporters

আতিকের খুনিদের তালিম দেন তিন জন সাংবাদিক! দাবি উ পুলিশের ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১২:২১
Share: Save:

উত্তরপ্রদেশের ‘গ্যাংস্টার’ আতিক আহমেদ এবং তাঁর ভাইকে সাংবাদিকের ছদ্মবেশ ধরে হত্যা করেছিল তিন জন ঘাতক লভলেশ তিওয়ারি, অর্জুন মৌর্য এবং সানি সিংহ। উত্তরপ্রদেশ পুলিশের দাবি, ওই তিন জনকে কী ভাবে রিপোর্টার এবং ক্যামেরাম্যানের অভিনয় করতে হবে তা শিখিয়ে দিয়েছিলেন তিন জন সাংবাদিক। উত্তরপ্রদেশের বান্দা থেকে ওই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের কাছে এই সংক্রান্ত বেশ কিছু তথ্যপ্রমাণও মিলেছে।

পুলিশি হেফাজতে থাকা তিন জনকে জেরা করে পুলিশ জানতে পেরেছে স্থানীয় একটি সংবাদমাধ্যমে কাজ করা ওই তিন জন ব্যক্তিই লভলেশদের ‘রিপোর্টিংয়ের’ তালিম দিয়েছিল। কী ভাবে ক্যামেরা ধরতে হয়, সাক্ষাৎকার নিতে হয় ইত্যাদি আনুষঙ্গিক জিনিস শিখিয়ে দেওয়া হয়েছিল আতিকের ঘাতকদের।

গত শনিবার রাত সাড়ে দশটা নাগাদ প্রয়াগরাজের কোলভিন হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে আসা হচ্ছিল উমেশ পাল হত্যা-সহ একাধিক অভিযোগে অভিযুক্ত ‘গ্যাংস্টার’ আতিক আহমেদ এবং তাঁর ভাইকে। সে সময়ই সংবাদমাধ্যমের প্রতিনিধিদের ভিড়ে মিশে ছিলেন ওই তিন ঘাতকও। তাঁদের সঙ্গেও ছিল টেলিভিশন ক্যামেরা এবং রিপোর্টিংয়ের জন্য প্রয়োজনীয় বুম। হঠাৎই আতিক এবং তাঁর ভাইকে তাক করে গুলি ছুড়তে থাকেন তাঁরা। মাটিতে লুটিয়ে পড়েন আতিক এবং তাঁর ভাই। মুখে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে দিতে আত্মসমর্পণ করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE