Advertisement
০২ মার্চ ২০২৪
Gangrape in UP

স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ উত্তরপ্রদেশের গ্রামে, তার পরই বিষ খান দম্পতি, মৃত্যু দু’জনেরই

দম্পতি একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন। তাতে দুই অভিযুক্তের নাম উল্লেখ করেন। কী ঘটনা ঘটেছিল, সব জানান ওই ভিডিয়োতে। সেই ভিডিয়োটি উদ্ধার করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গোরক্ষপুর শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ০৯:১১
Share: Save:

তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করেছিল দুষ্কৃতীরা। এই ঘটনার পরই স্ত্রীকে সঙ্গে নিয়ে বিষ খেয়ে আত্মহত্যা করলেন এক ব্যক্তি। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বস্তি জেলার এক গ্রামে। এই ঘটনায় অভিযুক্ত দু’জনকে শনিবার গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ২০ সেপ্টেম্বর মাঝরাতে দুই দুষ্কৃতী ওই দম্পতির বাড়িতে ঢোকে। অভিযোগ, স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে তাঁর সামনেই গণধর্ষণ করা হয়। তার পর সেখান থেকে পালিয়ে যায় দুই দুষ্কৃতী। এই ঘটনার কয়েক ঘণ্টা পর ওই দম্পতি বিষ খান। তাঁরা একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন। তাতে দুই অভিযুক্তের নাম উল্লেখ করেন। সেই ভিডিয়োটি উদ্ধার করেছে পুলিশ।

দম্পতির তিন সন্তান। আট এবং ছ’বছরের দুই পুত্র এবং দেড় বছরের এক কন্যাসন্তান রয়েছে। দম্পতির বড় পুত্র পুলিশকে জানিয়েছে, ২১ সেপ্টেম্বর সকালে তারা যখন স্কুলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল, সেই সময় তাদের বাবা-মা জানান, তাঁরা বিষ খেয়েছেন। তাঁদের মৃত্যু হতে পারে। এই কথা শোনার পরই দম্পতির বড় পুত্র তাদের এক আত্মীয়কে ফোন করে বিষয়টি জানায়। ওই বাড়িতে দম্পতির আত্মীয় এবং প্রতিবেশীরা পৌঁছে তাঁদের গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। ২১ সেপ্টেম্বরই মহিলার মৃত্যু হয়। শুক্রবার গোরক্ষপুরের একটি হাসপাতালে মৃত্যু হয় মহিলার স্বামীর।

দম্পতির আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ গণধর্ষণের মামলা রুজু করে। তদন্তে নেমে আদর্শ এবং ত্রিলোকী নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, জমি বিক্রি নিয়ে বিবাদের জেরে এই ঘটনা। তবে এর নেপথ্যে অন্য কোনও কারণ ছিল কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE