Advertisement
২৯ মে ২০২৪
Crime News

গায়ে আগুন দিয়ে আত্মঘাতী, মৃত্যুর আগে মাকে দুই হেনস্থাকারীর নাম বলে গেলেন তরুণী

উত্তরপ্রদেশের ফতেপুরে এক তরুণী গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত্যুর আগে মায়ের কাছে তিনি দুই হেনস্থাকারীর নাম বলে গিয়েছেন। তাঁদের পুলিশ খুঁজছে।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ০৮:৫১
Share: Save:

পড়শিদের হেনস্থার জেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করলেন তরুণী। অভিযোগ, দু’জন প্রতিবেশী যুবক প্রায়ই তাঁকে নানা ভাবে হেনস্থা করত। বার বার নিষেধ করা সত্ত্বেও লাভ হয়নি। হেনস্থা সহ্য করতে না পেরে শনিবার সকালে গায়ে আগুন দিয়ে দেন তরুণী। মৃত্যুর আগে মায়ের কাছে বলে যান অভিযুক্তদের নাম। পুলিশ তাঁদের খুঁজছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের ফতেপুরের হুসেনগঞ্জ এলাকার। মৃত তরুণীর বয়স ১৮ বছর। তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে, পাড়ার দুই যুবক রোজ ওই তরুণীকে হেনস্থা করতেন। এমনকি, তরুণীর শ্লীলতাহানিও করা হয়েছিল বলে অভিযোগ। তরুণীর পরিবারের সদস্যেরা সংবাদমাধ্যমে জানিয়েছেন, শুক্রবার রাতে বাড়ি ফেরার সময়ে তাঁকে হেনস্থা করা হয়। যা নিয়ে তিনি অত্যন্ত বিচলিত হয়ে পড়েছিলেন। কয়েক ঘণ্টা পরেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেন তরুণী। তবে মৃত্যুর আগে তিনি তাঁর মায়ের কাছে অভিযুক্তদের নাম বলে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা মৃতের পরিবারের বয়ান রেকর্ড করেছে। অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। তবে এখনও পর্যন্ত এই ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা হয়নি। তরুণী যে দু’জনের নাম বলে গিয়েছিলেন, তাঁদের খোঁজ চলছে।

এ প্রসঙ্গে এএসপি বিজয় শঙ্কর মিশ্র বলেন, ‘‘ফরেন্সিক দলকে ডাকা হয়েছে। তদন্ত চলছে। অভিযুক্তদের শীঘ্রই গ্রেফতার করা হবে।’’ অন্য দিকে, দুই যুবকের গ্রেফতারির দাবিতে থানায় বিক্ষোভ দেখান মৃতের পরিবারের সদস্যেরা। তাঁরা জানিয়েছেন, যত ক্ষণ না অভিযুক্তদের গ্রেফতার করা হচ্ছে, তাঁরা তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠাতে দেবেন না। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগও তোলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Crime Crime News Suicide Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE