Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

UP Police Kidnap: পুলিশকেই ‘চুরি’ করে চোর পালাল চোরাই গাড়িতে!

পুলিশকর্মীকে অপহরণ-সহ একাধিক ধারায় ধৃত সচিন রাওয়ালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

সংবাদ সংস্থা
গ্রেটার নয়ডা ১৯ অক্টোবর ২০২১ ১৬:০৯


প্রতীকি ছবি।

গাড়ির কাগজপত্র পরীক্ষা করছিলেন পুলিশকর্মীরা। তারি মধ্যে একটি গাড়ির চালক বলেন, ‘‘মোবাইলে কাগজপত্র নেই। কিন্তু গাড়িতে কাগজ রাখা আছে। ভিতরে এসে দেখে যান।’’ এক পুলিশকর্মী ভিতরে ঢুকতেই ধুলো উড়িয়ে গায়েব সেই গাড়ি! ট্রাফিক কনস্টেবলকে অপহরণের অভিযোগে উত্তরপ্রদেশ পুলিশ গ্রেফতার করেছে ২৯ বছরের সচিন রাওয়াল নামে ওই ব্যক্তিকে। জানা গিয়েছে, বছর দু’য়েক আগে গুরুগ্রামে একটি গাড়ির দোকান থেকে ‘টেস্ট ড্রাইভ’-এর নাম করে গাড়ি চুরি করেছিলেন ওই ব্যক্তি।

রবিবার সকালে গ্রেটার নয়ডা এলাকার সূরজপুরে গাড়ির কাগজপত্র পরীক্ষা করছিলেন উত্তরপ্রদেশ পুলিশের কর্মীরা। রাস্তায় চলাচলকারী সব গাড়ি থামিয়ে কাগজ দেখতে চাইছিলেন তাঁরা। এমন সময় একটি ‘সুইফট ডিজায়ার’ গাড়ি এসে দাঁড়ায় নাকার সামনে। পুলিশকর্মীরা কাগজ চাইলে উত্তর আসে, ‘‘মোবাইলে কাগজের ছবি নেই কিন্তু গাড়িতে কাগজ রাখা আছে। একজন গাড়িতে উঠে কাগজ দেখে যান।’’

Advertisement

এক পুলিশকর্মী উঠে বসেন গাড়িতে। কিন্তু কাগজ দেখানোর পরিবর্তে গাড়ির গতি বাড়ান চালক। মুহূর্তে পুলিশকর্মীকে নিয়ে ধুলো উড়িয়ে হাওয়া হয়ে যায় গাড়িটি। ঘটনায় এলাকায় হইচই পড়ে যায়। হতবাক পুলিশকর্মীরাও। শেষ পর্যন্ত অকুস্থল থেকে ১০ কিলোমিটার দূরে একটি পুলিশ ফাঁড়ির সামনে অপহৃত পুলিশকর্মীকে নামিয়ে দেন সচিন। পরে পুলিশ সচিনকে গ্রেফতার করে।

জানা গিয়েছে, বছর দু’য়েক আগে হরিয়ানার গুরুগ্রামের একটি গাড়ির শো-রুম থেকে ‘টেস্ট রাইড’ করার নাম করে একটি ‘সুইফট ডিজায়ার’ গাড়ি নিয়ে পালান সচিন। পুলিশের কাছে খবর ছিল, জাল নম্বর প্লেট লাগানো সেই চোরাই গাড়ি নিয়ে গ্রেটার নয়ডা এলাকায় ঘুরছেন এক ব্যক্তি। কিন্তু ছক কষে চোরাই গাড়ি ধরতে গিয়ে উল্টে বিপাকে পড়ে গিয়েছিল পুলিশই। পুলিশকর্মীকে অপহরণ-সহ একাধিক ধারায় সচিনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন

Advertisement