Advertisement
০৪ মে ২০২৪
Extramarital Affair

বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানার পর স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন যুবক

এক প্রতিবেশীর দাবি, শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে ওই বধূর শ্বশুরবাড়ির এলাকায় আসেন তাঁর প্রেমিক আকাশ শাহ। প্রেমিকার সঙ্গে লুকিয়ে দেখা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যান আকাশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০০
Share: Save:

স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন এক যুবক। শুধু তাই-ই নয়, নিজে দাঁড়িয়ে থেকে প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়েও দিলেন। ঘটনাটি উত্তরপ্রদেশের দেওরিয়ার।

স্থানীয় সূত্রে খবর, বছরখানেক হল বিয়ে হয়েছে ওই দম্পতির। কিন্তু বিহারের গোপালগঞ্জের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই বধূর। শ্বশুরবাড়ির লোক, এমনকি তাঁর স্বামীও এই বিবাহবহির্ভূত সম্পর্কের কথা টের পাননি। বিষয়টি প্রকাশ্যে আসে গত শুক্রবার।

এক প্রতিবেশীর দাবি, শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে ওই বধূর শ্বশুরবাড়ির এলাকায় আসেন তাঁর প্রেমিক আকাশ শাহ। প্রেমিকার সঙ্গে লুকিয়ে দেখা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যান আকাশ। এর পরই গ্রামবাসীরা তাঁকে উত্তমমধ্যম দেন। এই ঘটনায় দেওয়রিয়ায় হুলস্থুল পড়ে যায়। যুবক জানিয়েছেন, ওই বধূর সঙ্গে দু’বছর ধরে সম্পর্ক রয়েছে। বিয়ে হয়ে যাওয়ার পরেও ওই বধূর সঙ্গে নিয়মিত কথা হত তাঁর। যুবকের আরও দাবি, প্রেমিকার সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন তিনি। আর তার পরই বিহার থেকে সোজা উত্তরপ্রদেশে এসে হাজির হন।

স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই ওই বধূর স্বামী সকলকে চমকে দিয়ে প্রেমিকের হাতে তুলে দেন তাঁকে। এই কাণ্ড দেখে হতবাক হয়ে যান গ্রামবাসীরা। অনেকেই বিষয়টি নিয়ে আপত্তি জানান। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। অন্য দিকে, ওই বধূও তাঁর স্বামীকে জানান যে, প্রেমিকের সঙ্গেই সংসার করতে চান। স্ত্রীর মুখে এ কথা শোনার পর যুবক তাঁদের দু’জনকে মন্দিরে নিয়ে গিয়ে দাঁড়িয়ে থেকে বিয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage UP Extramarital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE