Advertisement
০১ মে ২০২৪
Encounter in UP

শিশুকে খুনের পর দেহ বাক্সে ভরে লোপাটের চেষ্টা, উত্তরপ্রদেশে পুলিশের ‘এনকাউন্টারে’ ধৃত গ্যাংস্টার

গত ১৮ ফেব্রুয়ারি মাঠে খেলছিল বছর নয়েকের এক শিশু। সেই সময় আচমকাই নিখোঁজ হয়ে যায় সে। তার পর দিন ওই শিশুর বাক্সবন্দি দেহ উদ্ধার হয় প্রতিবেশীর বাড়ি থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২৯
Share: Save:

খুনের মামলায় কয়েক দিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন গ্যাংস্টার সঞ্জয় নট। গোপন সূত্রে খবর পেয়ে সেই গ্যাংস্টারকে গাজ়িপুরে ধরতে গিয়েছিল উত্তরপ্রদেশ পুলিশ। কিন্তু পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতেই পাল্টা জবাব দেয় তারা। দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হন গ্যাংস্টার। তার পর তাঁকে গ্রেফতার করে পুলিশ।

গাজ়িপুর পুলিশ সূত্রে খবর, গ্যাংস্টার সঞ্জয়ের বিরুদ্ধে প্রতিবেশীর এক সন্তানকে অপহরণ করে খুনের অভিযোগ ওঠে। শিশুটিকে শ্বাসরোধ করে খুনের পর বস্তায় পেঁচিয়ে বাক্সের ভিতরে ভরে সেই দেহ লোপাটের চেষ্টা করছিল। কিন্তু তার আগেই সেই দেহ উদ্ধার করে পুলিশ।

গত ১৮ ফেব্রুয়ারি মাঠে খেলছিল বছর নয়েকের এক শিশু। সেই সময় আচমকাই নিখোঁজ হয়ে যায় সে। তার পর দিন ওই শিশুর বাক্সবন্দি দেহ উদ্ধার হয় প্রতিবেশীর বাড়ি থেকে। ঘটনাচক্রে, যে বাড়ি থেকে শিশুটির দেহ উদ্ধার হয়, সেটি গ্যাংস্টার সঞ্জয়ের। এর পরই শিশুর পরিবার গ্যাংস্টারের বিরুদ্ধে অপহরণ এবং খুনের মামলা রুজু করে।

ঘটনার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন সঞ্জয়। বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে গাজ়িপুরের দেবল গ্রামে অভিযানে যায় পুলিশ। তখনই তাদের লক্ষ্য করে সঞ্জয় গুলি চালান বলে দাবি। পুলিশও পাল্টা গুলি চালায়। দু’পক্ষের সংঘর্ষের পর গুলিবিদ্ধ হন সঞ্জয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Encounter UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE