Advertisement
০১ মে ২০২৪
Stabbing

এড়িয়ে চলছিলেন! রাগের বশে তরুণীকে ক্যাবের মধ্যে কোপ প্রাক্তন প্রেমিকের

চালক পুলিশকে জানিয়েছেন, তাঁর ক্যাবে ওই তরুণ এবং তরুণী দু’জনেই উঠেছিলেন। গাড়ির ভিতর তরুণীকে ছুরি দিয়ে হামলা করেন তরুণ।

image of knife

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ২১:২২
Share: Save:

এড়িয়ে চলছিলেন তরুণী! ফোনে নম্বর ব্লক করেছিলেন! রাগের বশে তাঁকে কোপানোর অভিযোগ প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে দিল্লির লাডোসরাই এলাকায় এই ঘটনা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীর বয়স ২৩ বছর। তাঁর মুখে, আঙুলে, জঙ্ঘায় অন্তত ১৩ বার কুপিয়েছেন ২৭ বছরের তরুণ। চিকিৎসকেরা জানিয়েছেন, এখন তাঁর অবস্থা স্থিতিশীল। হামলার একটি ভিডিয়ো সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। সেখানে দেখা গিয়েছে, ক্যাবের মধ্যে রক্তাক্ত অবস্থায় বসে রয়েছেন এক তরুণী। পথচারীদের কাছে সাহায্য চাইছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ক্যাব চালক অন্য লোকজনের সহায়তায় অভিযুক্তকে ধরেছেন।

চালক পুলিশকে জানিয়েছেন, তাঁর ক্যাবে ওই তরুণ এবং তরুণী দু’জনেই উঠেছিলেন। গাড়ির ভিতর তরুণীকে ছুরি দিয়ে হামলা করেন তরুণ। দক্ষিণ দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার চন্দন চৌধুরী জানিয়েছেন, বৃহস্পতিবার ভোর ৬টা ২০ মিনিট নাগাদ থানায় মহিলাকে কোপানোর বিষয়ে খবর দেওয়া হয়। গত দু’বছর ধরে অভিযুক্তের সঙ্গে সম্পর্ক রয়েছে তরুণীর। লাজপত নগরে একই অফিসে কাজ করতেন তাঁরা। সম্প্রতি ওই তরুণের নম্বর মোবাইলে ব্লক করে দিয়েছিলেন তরুণী। তার পরেই বৃহস্পতিবার ভোরে তাঁর সঙ্গে দেখা করতে আসেন তরুণী। দু’জনের বচসা হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অভিযুক্তকে চড়ও মারেন তরুণী। তার পরেই তিনি ক্যাবে উঠে যান। পিছন পিছন গাড়িতে উঠে পড়েন অভিযুক্তও। সেখানেই তাঁকে ছুরি দিয়ে হামলা করেন। তরুণীর মা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে একটি চাকরির ইন্টারভিউ দিতে যাচ্ছিলেন তাঁর মেয়ে। লাজপতনগরে যাওয়ার জন্য ক্যাবও বুক করেছিলেন। সেই ক্যাবে উঠে তরুণীকে কোপ মারেন যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stabbing Attempt To Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE