Advertisement
০২ মে ২০২৪
Fight Over Momo

বাড়ি ফেরার পথে মোমো আনতে ভুলে গিয়েছেন স্বামী, রাগে বিচ্ছেদের সিদ্ধান্ত স্ত্রীর

তরুণীর অভিযোগ, বিয়ে হওয়ার পর কয়েক দিন মোমো নিয়ে বাড়ি ফিরলেও তার পর প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন তাঁর স্বামী। এমনকি কাজ থেকে দেরি করেও বাড়ি ফিরছেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১১:৫৩
Share: Save:

বিয়ের আগে হবু স্ত্রীকে মোমো খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন। বিয়ের পর কয়েক দিন মোমো নিয়ে এলেও তার পর কাজ থেকে ফেরার পথে মোমো আনা বন্ধ করে দিয়েছেন তরুণ। রাগের বশে বাপের বাড়ি চলে যান তরুণী। বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তও নিয়ে ফেলেন তিনি। ঘটনাটি উত্তর প্রদেশের আগরায় ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, আগরার মালপুরা এলাকার বাসিন্দা ওই তরুণী। ছ’মাস আগে বিয়ে হয়েছে তাঁর। স্বামী জুতো তৈরির কারখানায় কাজ করেন। তরুণীর দাবি, বিয়ের আগে প্রতি দিন মোমো খেতেন তিনি। বিয়ের কথা পাকা হওয়ার সময় তরুণকে তা জানিয়েছিলেন। বিয়ের পর কাজ থেকে বাড়ি ফেরার পথে রোজ স্ত্রীর জন্য মোমো কিনে নিয়ে আসবেন সেই প্রতিশ্রুতিও দেন তরুণ।

তরুণীর অভিযোগ, বিয়ে হওয়ার পর কয়েক দিন মোমো নিয়ে বাড়ি ফিরলেও তার পর প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন তাঁর স্বামী। এমনকি কাজ থেকে দেরি করেও বাড়ি ফিরছেন তিনি, এমনটাই অভিযোগ তরুণীর। রাগের বশে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাপের বাড়ি চলে যান তরুণী। এমনকি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তও নিয়ে ফেলেন। স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

সংসারের অশান্তি মেটাতে পারিবারিক সমস্যা সমাধান বিষয়ক কেন্দ্রের দ্বারস্থ হন দম্পতি। তরুণ জানান, আর্থিক টানাপড়েনের মধ্যে দিন কাটাতে হচ্ছে তাঁকে। এই পরিস্থিতিতে প্রতি দিন স্ত্রীর জন্য মোমো কিনতে পারছেন না তিনি। পারিবারিক সমস্যা সমাধান বিষয়ক কেন্দ্রের তরফে জানানো হয়, প্রতি দিন না হলেও সপ্তাহে অন্তত দু’এক দিন স্ত্রীর জন্য মোমো কিনে বাড়ি ফিরবেন তরুণ। আপাতত এই সিদ্ধান্তেই রাজি হয়েছেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh agra Momo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE