Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Tajinder Pal Singh Bagga

Tajinder Pal singh Bagga: মোহালি আদালতের নির্দেশ, আবারও গ্রেফতারির মুখে বিজেপি নেতা তেজিন্দর পাল সিংহ বগ্গা

আবারও গ্রেফতারির মুখে পড়লেও তা নিয়ে তিনি যে বিচনিত নন, তা বুঝিয়ে দিয়েছেন বগ্গা।

শনিবার সকালে নিজের বাড়িতে বিজেপি নেতা তেজিন্দর পাল সিংহ বগ্গা।

শনিবার সকালে নিজের বাড়িতে বিজেপি নেতা তেজিন্দর পাল সিংহ বগ্গা। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
মোহালি শেষ আপডেট: ০৭ মে ২০২২ ২১:২৯
Share: Save:

আবারও গ্রেফতারির মুখে বিজেপি নেতা তেজিন্দর পাল সিংহ বগ্গা। তাঁকে গ্রেফতার করে আদালতে হাজির করানোর জন্য পঞ্জাব পুলিশকে নির্দেশ দিল মোহালির এক আদালত।

Advertisement

শুক্রবার বগ্গাকে তাঁর দিল্লির বাড়ি থেকে গ্রেফতার করেছিল পঞ্জাব পুলিশ। তবে বগ্গার বাবা জনকপুরী থানায় অপহরণের নালিশ করায় দিল্লি পুলিশ আদালতের দ্বারস্থ হয়। অন্য দিকে, পঞ্জাবের দিকে যাওয়ার সময় রাস্তায় পঞ্জাব পুলিশের গাড়ি আটকে বগ্গাকে কুরুক্ষেত্র থানায় নিয়ে যায় হরিহানা পুলিশ। এই ডামাডোলের মধ্যে বগ্গাকে দ্বারকার এক আদালতে পেশ করা হয়। সেই আদালতের নির্দেশে শনিবার সকালে বাড়ি ফেরেন বগ্গা। প্রসঙ্গত, দিল্লি এবং পঞ্জাবে আম আদমি পার্টি (আম)-র সরকার ক্ষমতাসীন থাকলেও হরিয়ানায় বিজেপির শাসন চলছে। আবার, দিল্লি পুলিশ কেন্দ্রীয় সরকারের অধীনস্থ।

বগ্গার বিরুদ্ধে অভিযোগ, ৩০ এপ্রিল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের বাড়ির সামনে বিক্ষোভ চলাকালীন সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্য করেছেন তিনি। এ নিয়ে পরের দিন বগ্গার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। তবে পঞ্জাব পুলিশের দাবি, পাঁচ বার নোটিস পাঠালেও তাতে সাড়া দেননি বগ্গা। ওই মামলায় শুক্রবার তাঁকে গ্রেফতার করা হয়। তবে শনিবার সকালে ‘নাটকীয় ভাবে’ বাড়ি ফিরে আসার ২৪ ঘণ্টার পর আবারও গ্রেফতারির মুখে এই বিজেপি নেতা। যদিও গ্রেফতারি নিয়ে তিনি যে বিচলিত নন, তা বুঝিয়ে দিয়েছেন বগ্গা। শনিবার তিনি বলেন, ‘‘আমার বিরুদ্ধে এক বা ১০০টা এফআইআর করা হলেও পরোয়া নেই। গুরু গ্রন্থ সাহিবের অসম্মানের প্রশ্নে এবং কেজরীবালের হাতে কাশ্মীরি পণ্ডিতদের অপমানের প্রতিবাদে সরব হব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.