Advertisement
১৬ জুন ২০২৪
Uttar Pradesh

জন্মদিনের পার্টিতে ঝগড়া, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করে হাসতে হাসতে বেরিয়ে গেলেন খুনিরা!

পুলিশের দাবি, মনুর জন্মদিনের পার্টিতে হৃতিককে দেখামাত্র ঝগড়া শুরু হয় নিতিনের সঙ্গে। কথা কাটাকাটি হওয়ার সময় নিতিনকে ঘিরে ধরেন হৃতিকের বন্ধুরা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১২:৫৭
Share: Save:

বন্ধুর জন্মদিনের পার্টিতে ভাইকে নিয়ে গিয়েছিলেন তরুণ। জন্মদিনের সন্ধ্যা ভাল ভাবে কাটাবেন— এমনই ইচ্ছা ছিল তাঁর। কিন্তু সেই শখ পূরণ হল না তরুণের। পার্টিতে অন্য অতিথিদের সঙ্গে ঝামেলা, মারামারিতে জড়িয়ে পড়ে মৃত্যু হয় তাঁর। ঘটনাটি বৃহস্পতিবার রাতে উত্তরপ্রদেশের নীলমঠ এলাকার ভগবন্তনগরে ঘটেছে। মৃতের নাম নিতিন প্রকাশ। পুলিশের দাবি, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করা হয়েছে নিতিনকে। তাঁর বয়স ২৫ বছরের কাছাকাছি। নিতিনকে খুন করে ঘটনাস্থল থেকে চলে যান অভিযুক্তেরা। অভিযুক্তদের খুঁজে বার করতে তদন্তে নেমেছে উত্তরপ্রদেশ পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে নিতিন তাঁর বন্ধু মনু বসুর জন্মদিন উপলক্ষে তাঁর বাড়িতে যান। নিতিন এবং মনু দু’জনেই ভগবন্তনগরের বাসিন্দা। মনুর জন্মদিনের পার্টিতে নিতিন তাঁর ভাই শচীন প্রকাশকে নিয়ে গিয়েছিলেন। পার্টিতে উপস্থিত অতিথিদের মধ্যে ছিলেন হৃতিক এবং তাঁর বন্ধুবান্ধবেরা। স্থানীয় সূত্রে খবর, দুর্গাপুরী এলাকার বাসিন্দা হৃতিকের সঙ্গে নিতিনের বন্ধুত্ব থাকলেও বর্তমানে তাঁরা একে অপরের শত্রু। পুলিশের দাবি, মনুর জন্মদিনের পার্টিতে হৃতিককে দেখামাত্র ঝগড়া শুরু হয় নিতিনের সঙ্গে। কথা কাটাকাটি হওয়ার সময় নিতিনকে ঘিরে ধরেন হৃতিকের বন্ধুরা। সকলে মিলে নিতিনকে ঘরের বাইরে নিয়ে গিয়ে মারধর শুরু করেন বলে অভিযোগ।

নিতিনের ভাই শচীন পুলিশকে জিজ্ঞাসাবাদের সময় জানান, হৃতিকের বন্ধুরা ইট দিয়ে মারতে থাকেন নিতিনকে। নিতিন এবং শচীন সেই পার্টিতে উপস্থিত সকলের কাছে সাহায্য চাইলেও কেউ নিতিনকে বাঁচাতে এগিয়ে আসেননি। পরে দুই ভাইয়ের চিৎকারে ঘটনাস্থলে মনুর পরিবারের সদস্যেরা পৌঁছন। তাঁদের দেখে নিতিনকে গুরুতর আহত অবস্থায় ফেলে সেখান থেকে হাসতে হাসতে হৃতিক এবং তাঁর বন্ধুরা বেরিয়ে যান।

নিতিনকে আহত অবস্থায় নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানকার চিকিৎসকেরা নিতিনকে মৃত বলে ঘোষণা করেন। ইট দিয়ে মাথা থেঁতলে দেওয়ার কারণেই তাঁর মৃত্যু হয়েছে বলে চিকিৎসকেরা অনুমান করেছেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হৃতিক এবং তাঁর বন্ধুদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তরুণ অভিযুক্তদের খুঁজে বার করার জন্য তদন্তে নেমেছে উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh birthday party Brick
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE