Advertisement
১৫ মে ২০২৪
Heart Attack

দিদির বিয়ের আসরে নাচতে নাচতে হৃদ্‌রোগে আক্রান্ত! সঙ্গে সঙ্গেই মৃত্যু ১৮ বছরের তরুণীর

কম বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ক্রমশ বেড়েই চলেছে। কখনও জিম করতে গিয়ে, কখনও নাচতে গিয়ে, কখনও আবার কথা বলতে বলতেই হার্ট অ্যাটাকে মৃত্যু হচ্ছে তরুণ-তরুণীদের।

দিদির বিয়েতে নাচতে নাচতে প্রাণ হারালেন তরুণী।

দিদির বিয়েতে নাচতে নাচতে প্রাণ হারালেন তরুণী। ছবি সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৩:২৫
Share: Save:

দিদির বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে আচমকাই মাটিতে লুটিয়ে পড়লেন ১৮ বছর বয়সি এক তরুণী। সকলে ছুটে গিয়ে দেখেন, জ্ঞান হারিয়েছেন তিনি। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকদের অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই তরুণীর।

শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মিরাটে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রিমশা। গোটা ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, রিমশা পরিবারের অন্য সদস্যদের সঙ্গে গানের তালে নাচছেন। কিন্তু কয়েক সেকেন্ড পরেই তাঁকে নিজের বুকে হাত দিতে দেখা যায়। চোখমুখ দেখে স্পষ্ট, তিনি বুকে ব্যথা অনুভব করছেন। তার পরই মাটিতে পড়ে যান। মাটিতে পড়ার আগে রিমশা পাশের এক আত্মীয়ের হাত ধরার চেষ্টা করেন। কিন্তু, তার আগেই মাটিতে পড়ে জ্ঞান হারান। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

অচৈতন্য অবস্থায় রিমশাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, ঘণ্টাখানেক আগেই মৃত্যু হয়েছে তাঁর। রিমশার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পরিবারে। বিয়ের অনুষ্ঠানের আনন্দ বিষাদে পরিণত হয়। পরিবার সূত্রে জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠান হলেও তা ছিল জাঁকজমকহীন।

কম বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ক্রমশ বেড়েই চলেছে। কখনও জিম করতে গিয়ে, কখনও নাচতে গিয়ে, কখনও আবার কথা বলতে বলতেই হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মৃত্যু হচ্ছে তরুণ-তরুণীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Attack Uttar Pradesh dies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE