Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলের টাকা দেওয়ার নাম করে যোগীরাজ্যে বিধবাকে গণধর্ষণের অভিযোগ

সংবাদ সংস্থা
লখনউ ১৭ এপ্রিল ২০২১ ১২:৫২
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

যোগীরাজ্যে মহিলাদের উপর অত্যাচারের ঘটনায় কোনও বিরাম নেই। সেখানকার সম্ভল জেলার আসমলি থানার অন্তর্গত নাখাসা গ্রামে এক মহিলা গণধর্ষণের অভিযোগ উঠেছে। প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে আর্থিক সাহায্যের নাম করে ওই বিধবা মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। দুই অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করলেও পুলিশের বিরুদ্ধে নির্যাতিতার অভিযোগ— পুলিশ শুরুতে কোনও ব্যবস্থা নেয়নি।

জানা গিয়েছে, গণধর্ষণে অভিযুক্তের এক জন নিজেকে ব্লক অফিসের করণিক বলে পরিচয় দিয়েছিলেন। তিনি ওই মহিলাকে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে ৫ লক্ষ টাকা পাইয়ে দেওয়ার কথা বলেছিলেন। প্রয়োজনীয় কাজগপত্র জমা দেওয়ার জন্য ওই অভিযুক্ত নির্যাতিতার কাছে দু’হাজার টাকা নিয়েছিলেন বলে অভিযোগ। এর পর কোনও এক অফিসারের সঙ্গে দেখা করানোর জন্য অভিযুক্ত তাঁকে মাদালা গ্রামের একটি আমবাগানে নিয়ে গিয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা। সেখানেই অভিযুক্ত এবং তার বন্ধু বন্দুক দেখিয়ে ওই মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। সেই ঘটনার ভিডিয়ো তুলে রেখে ব্ল্যাকমেল করা হয়েছে বলেও জানিয়েছেন ওই নির্যাতিতা।

নির্যাতিতা জানিয়েছেন, প্রথমে ঘটনার কথা পুলিশকে জানালেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। পরে ওই মহিলা অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আদালতের দ্বারস্থ হন। এর পরই ধর্ষণে অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করে মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisement