Advertisement
০২ মে ২০২৪
sonia gandhi

Sonia Gandhi: চাকরি ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ সনিয়ার আপ্তসহায়কের বিরুদ্ধে: রিপোর্ট

বছর ছাব্বিশের অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আনলে পরিণাম ভাল হবে না বলেও তাঁকে হুমকি দেওয়া হয়েছে।

সনিয়া গাঁধী

সনিয়া গাঁধী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২১:৫৮
Share: Save:

ন্যাশনাল হেরাল্ড মামলা নিয়ে টানাপড়েনের মধ্যেই কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীর আপ্তসহায়ক পিপি মাধবনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল। শনিবার দিল্লির উত্তম নগর থানায় ওই অভিযোগ দায়ের হয়েছে বলে খবর বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে। যদিও ওই সব রিপোর্টের সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি।

পুলিশ সূত্রে খবর, সনিয়ার আপ্তসহায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ২৬ বছর বয়সি এক দলিত মহিলা। অভিযোগে মহিলার দাবি, দিল্লির কংগ্রেস দফতরে কাজ করতেন তিনি। ২০২০ সালে তাঁর স্বামীর মৃত্যু হয়। অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, চাকরি এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে। তাঁর আরও অভিযোগ, ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আনলে পরিণাম ভাল হবে না বলেও হুমকি দেওয়া হয়।

দ্বারকার ডেপুটি পুলিশ কমিশনার এম হর্ষবর্ধন বলেন, ‘‘ধর্ষণ এবং অপরাধমূলক প্রবৃত্তির একটি অভিযোগ দায়ের হয়েছে উত্তম নগর থানায়। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।’’ যদিও যাঁর বিরুদ্ধে অভিযোগ উঠছে, তাঁর নাম এবং তাঁর পরিচয় দিতে গিয়ে কোনও রাজনৈতিক নেতা বা নেত্রীর নাম নেননি ডিসিপি। দিল্লির পুলিশ সূত্রে সংবাদমাধ্যমে দাবি করেছেন, ধর্ষণের অভিযোগ উঠেছে সনিয়ার ৭১ বছর বয়সি আপ্তসহায়ক মাধবনের বিরুদ্ধে।

মাধবন এই অভিযোগকে ‘মিথ্যা’ এবং ‘রাজনৈতিক প্রতিহিংসামূলক’ বলে মন্তব্য করেছেন। তাঁর ভাবমূর্তিকে ক্ষুণ্ণ করার উদ্দেশে এই ধরনের অভিযোগ আনা হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonia gandhi Delhi rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE