Advertisement
০৩ মে ২০২৪
Food Delivery App

চিলি পনিরের বদলে চিলি চিকেন! রেস্তরাঁ, ডেলিভারি বয়ের বিরুদ্ধে এফআইআর লখনউয়ের এক পরিবারের

রাকেশের অভিযোগ, আমিষ খাবার খেয়ে তাঁর ধর্মীয় আবেগে ধাক্কা লেগেছে। কারণ তাঁরা নিরামিষ আহার করেন। পরিবারের সদস্যদের শরীরও খারাপ হয়েছে।

image of chilli chicken

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৬:১১
Share: Save:

অ্যাপের মাধ্যমে অর্ডার করা হয়েছিল চিলি পনির। খাবারে কামড় বসানোর পর বোঝা যায়, চিলি পনিরের বদলে চিলি চিকেন দেওয়া হয়েছে। এর পরেই ‘অস্বস্তি’-তে পড়ে নিরামিষাশী ওই পরিবার। থানায় অভিযোগ করে। তাঁদের অভিযোগের ভিত্তিতে ফুড অ্যাপ ডেলিভারি বয় এবং ওই খাবারের দোকানের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। লখনউয়ের ঘটনা।

অভিযোগকারীর নাম রাকেশকুমার শাস্ত্রী। তাঁর দাবি, স্থানীয় বালাজি মন্দিরের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। থানায় অভিযোগের ভিত্তিতে জানা গিয়েছে, ৯ অক্টোবর আলমবাগের এক রেস্তরাঁ থেকে চিলি পনির অর্ডার করেছিলেন রাকেশ। এফআইআরে তিনি বলেন, ‘‘লখনউয়ের আলমবাগের একটি চাইনিজ় রেস্তোরাঁ থেকে ড্রাই চিলি পনির অর্ডার করেছিলাম। চিলি পনিরের পরিবর্তে ওই রেস্তরাঁ এবং ডেলিভারি বয় ইমরান আমায় আমিষ পদ পাঠিয়েছে, যা আমি এবং আমার পরিবার বুঝতে পারি খাওয়ার পর।’’

রাকেশের অভিযোগ, আমিষ খাবার খেয়ে তাঁর ধর্মীয় আবেগে ধাক্কা লেগেছে। পরিবারের সদস্যদের শরীরও খারাপ হয়েছে। তিনি রেস্তরাঁর বিরুদ্ধে বিশ্বাসভঙ্গের অভিযোগ তুলেছেন। সমাজমাধ্যমে বিষয়টি জানিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। তার জেরে অনেকেই তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। লখনউয়ের আশিয়ানা থানার আধিকারিক ছত্রপাল কুমার জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধি মেনে এফআইআর দায়ের হয়েছে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Delivery App FIR police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE