Advertisement
০৭ মে ২০২৪
Congress MLA with Gun

মঞ্চে বন্দুক হাতে উদ্দাম নাচ! আবার বিতর্কে‌ মধ্যপ্রদেশের কংগ্রেস বিধায়ক সুনীল সরফ

গত বছরের অক্টোবরে সুনীলের বিরুদ্ধে চলন্ত ট্রেনে এক মহিলাকে যৌন হয়রানির অভিযোগ এনে মামলা করা হয়েছিল। নির্যাতিতা তাঁর স্বামী এবং সন্তানকে নিয়ে রেওয়া থেকে ভোপাল যাচ্ছিলেন।

নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিপাকে মধ্যপ্রদেশের কোটমারের কংগ্রেস বিধায়ক সুনীল সরফ।

নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিপাকে মধ্যপ্রদেশের কোটমারের কংগ্রেস বিধায়ক সুনীল সরফ। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৭:১৩
Share: Save:

ব্যক্তিগত অনুষ্ঠানে বন্দুক হাতে নাচতে দেখা গেল কংগ্রেস বিধায়ককে! আর সেই নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিপাকে মধ্যপ্রদেশের কোটমারের কংগ্রেস বিধায়ক সুনীল সরফ। মধ্যপ্রদেশ পুলিশ জানিয়েছে, অভিযোগ সত্যি প্রমাণ হলে তাঁরা কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে, সুনীলকে একটি ‘হ্যান্ডগান’ ধরে মঞ্চে উঠে চার জনের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র একটি সাংবাদিক সম্মেলনে বলেন, ‘‘অনুপপুর থানার পুলিশ সুপারকে কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।’’

তবে এই প্রথম নয়। গত বছরের অক্টোবরের শুরুতে কংগ্রেস বিধায়ক সুনীলের বিরুদ্ধে চলন্ত ট্রেনে এক মহিলাকে যৌন হয়রানির অভিযোগ এনে মামলা করা হয়েছিল।

অভিযোগকারীর দাবি ছিল, মত্ত অবস্থায় সুনীল এবং অন্য এক বিধায়ক রেওয়াঞ্চল এক্সপ্রেসে তাঁকে যৌন হয়রানি করেন। নির্যাতিতা তাঁর স্বামী এবং সাত মাসের সন্তানকে নিয়ে রেওয়া থেকে ভোপাল যাচ্ছিলেন।

এই ঘটনার সময় মহিলার স্বামী টুইটারে পুলিশের কাছে সাহায্য চেয়েছিলেন। এর পরে রেলওয়ে পুলিশ ট্রেনে উঠে তাঁদের সাহায্য করে বলে নির্যাতিতার স্বামী দাবি করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Leader Madhya Pradesh Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE