Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

সিংহকে আদর! খাঁচার ভিতর হাত ঢুকিয়ে পোষ মানানোর চেষ্টা, কী করল পশুরাজ? প্রকাশ্যে ভিডিয়ো

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, চিড়িয়াখানার সেই খাঁচায় দু’টি সিংহ বসে ছিল। তাদের ঘিরে ভিড় করেছিলেন দর্শকরা। খাঁচায় হাত ঢুকিয়ে পশুরাজকে আদর করছিলেন দুই যুবক।

সিংহকে আদর করতে গিয়ে বিপাকে যুবক।

সিংহকে আদর করতে গিয়ে বিপাকে যুবক। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৮:২৭
Share: Save:

সিংহকে আদর করতে গিয়ে বিপাকে যুবক। পশুরাজের খাঁচায় হাত ঢুকিয়ে তাকে পোষ মানাতে গিয়েছিলেন তিনি। কিন্তু পশুরাজ তাঁকে পাল্টা আক্রমণ করল। যে ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি খাঁচায় দু’টি সিংহ বসে ছিল। চিড়িয়াখানার সেই সিংহের খাঁচার বাইরে দর্শকরাও ভিড় জমিয়েছিলেন। দুই যুবককে দেখা যায় খাঁচার একেবারে কাছে পৌঁছে যেতে। তাঁরা রীতিমতো খাঁচার ফাঁক দিয়ে হাত গলিয়ে পশুরাজের গায়ে হাত বুলিয়ে দিচ্ছিলেন।

প্রথম সিংহটি দর্শকদের দিক থেকে মুখ ফিরিয়ে খাঁচার গা ঘেঁষে বসে ছিল। সে আগন্তুকের এই ‘বিড়ম্বনা’ সহ্য করে নিয়েছে মুখ বুজে। কিন্তু দ্বিতীয় জন বেশি ক্ষণ তা সহ্য করেনি। তার মুখ ছিল দর্শকদের দিকেই ফেরানো। তার মাথায় হাত বুলিয়ে দেওয়ার সময় আচমকা যুবকের হাত কামড়ে ধরে সিংহটি। ভিডিয়োতে সেই দৃশ্য ধরা পড়েছে।

বড় বিপদ থেকে অবশ্য এ যাত্রা বেঁচে গিয়েছেন যুবক। সিংহের মুখ থেকে নিজের হাত ছাড়িয়ে আনতে পেরেছেন তিনি। খাঁচা থেকে দূরে সরে গিয়েছেন মুহূর্তেই। তবে তাঁদের আশপাশে যাঁরা জড়ো হয়েছিলেন, তাঁরা সিংহের কীর্তি দেখে আতঙ্কিত হয়ে পড়েন। ভিডিয়োতে ভয়ে দর্শকদের চিৎকার করতে শোনা গিয়েছে।

এই ভিডিয়ো দেখে নেটাগরিকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কেউ যুবকের জন্য সমবেদনা জানিয়েছেন। কেউ আবার বলেছেন, তাঁর উচিত শিক্ষাই হয়েছে। খাঁচাবন্দি সিংহকে বিরক্ত করায় ক্ষোভ প্রকাশ করেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Lion Lion Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE