Advertisement
২৫ এপ্রিল ২০২৪
cisf

Terrorist Attack: সিআইএসএফের বাস লক্ষ্য করে গ্রেনেড, গুলি! জম্মুর সুঞ্জওয়ায় জঙ্গি হানার ভিডিয়ো প্রকাশ্যে

শুক্রবার ভোরে সুঞ্জওয়ায় সিআইএসএফ জওয়ানদের নিয়ে যাচ্ছিল একটি বাস। তাতে ১৫ জন জওয়ান ছিলেন।

জঙ্গি হামলার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

জঙ্গি হামলার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৫:২২
Share: Save:

তখন সবে মাত্র ভোরের আলো ফুটেছে। একটি সেনা বাস এসে দাঁড়াতেই প্রথমে একটি গ্রেনেড বিস্ফোরণ হল। তার পর সেই বাস লক্ষ্য করে উড়ে এল একের পর এক গুলি। নেটমাধ্যমে এমনই একটি সিসিটিভি ফুটেজ ঘুরছে। সেই ভিডিয়োকে শুক্রবার জম্মুর সুঞ্জওয়ায় সিআইএসএফের বাসের উপর জঙ্গি হামলার দৃশ্য বলে দাবি করা হচ্ছে। ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছে সংবাদ সংস্থা এএনআই। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

শুক্রবার ভোরে সুঞ্জওয়ায় সিআইএসএফ জওয়ানদের নিয়ে যাচ্ছিল একটি বাস। তাতে ১৫ জন জওয়ান ছিলেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে চাড্ডা সেনাঘাঁটির কাছে একটি বাস এসে দাঁড়াল। হঠাৎই গ্রেনেড হামলা শুরু হয়। তার পর সেই বাস লক্ষ্য করে গুলি চলতে থাকে। এই হামলায় এক জওয়ান নিহত হন। আহত হয়েছেন আরও ১০ জওয়ান।

হামলার পরই দুই জইশ জঙ্গিকে নিকেশ করেছে সিআরপিএফ। জম্মু-কাশ্মীর পুলিশের ডিজি দিলবাগ সিংহের দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জম্মু-কাশ্মীর সফরের আগে আত্মঘাতী হামলা চালাতে চেয়েছিল জঙ্গিরা। যে দুই জঙ্গিকে নিকেশ করা হয়েছে তারা অন্যতম ষড়যন্ত্রকারী বলেই মনে করা হচ্ছে। জম্মু পুলিশের এডিজি মুকেশ সিংহ জানান, জঙ্গিরা বড়সড় হামলার ছক কষেছিল। আইইডি ভর্তি যে ধরনের জ্যাকেট পরেছিল জঙ্গিরা, তা থেকে স্পষ্ট যে বড় হামলা চালাতে এসেছিল তারা। কিন্তু গোয়েন্দাদের দক্ষতায় সেই হামলা রুখে দেওয়া গিয়েছে।

রবিবার জম্মুর পাল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর রয়েছে। তার আগে সিআইএসএফ জওয়ানদের উপর হামলার ঘটনায় নিরাপত্তা আরও আঁটসাঁট করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cisf Terrorist Attack Jammu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE