Advertisement
০৭ মে ২০২৪
Fire at Thane

কাচের জানলা ঝরে পড়ছে কাগজের মতো, দাউ দাউ আগুনে পুড়ছে বহুতল! প্রকাশ্যে ভিডিয়ো

মঙ্গলবার রাতে ঠাণের একটি বহুতলে আগুন ধরে গিয়েছিল। দমকলের একাধিক ইঞ্জিনের দীর্ঘ ক্ষণের চেষ্টায় সেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। তার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Video shows massive fire at Thane building.

ঠাণের বহুতলে বিধ্বংসী আগুনের ভিডিয়ো ভাইরাল হয়েছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১২:৩৪
Share: Save:

উঁচু বহুতল থেকে ভাঙা কাচের জানলা নীচে ঝরে পড়ছে, দেখে মনে হচ্ছে যেন পাতলা কাগজ কেউ নীচে ছুড়ে দিয়েছে। দাউ দাউ করে জ্বলছে বহুতলের উপরের তলা। অগ্নিকাণ্ডের এমনই বিধ্বংসী ছবি ধরা পড়েছে ক্যামেরায়।

মঙ্গলবার রাতে হঠাৎই ঠাণের একটি বহুতলে আগুন ধরে যায়। কী থেকে আগুন লেগেছে, জানা যায়নি। দমকলের একাধিক ইঞ্জিনের দীর্ঘ ক্ষণের চেষ্টায় সেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এই অগ্নিকাণ্ডে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। কিন্তু ঘটনাস্থলের একাধিক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যা নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাতের অন্ধকারে বিধ্বংসী আগুন লেগেছে বহুতলে। বহুতলটির উপরের তলায় আগুন ছড়িয়ে পড়েছে। দাউ দাউ করে আগুনের লেলিহান শিখা জ্বলছে। নীচ থেকে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হচ্ছে। উপর থেকে দগ্ধ কাচের জানলা নীচে খুলে পড়তেও দেখা গিয়েছে। যেন হাওয়ায় ভাসতে ভাসতে নীচের দিকে নেমেছে জানলাটি। আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে বহুতলের বিস্তীর্ণ অংশ। ওই বহুতলে একটি বিলাসবহুল শপিং কমপ্লেক্স ছিল বলে খবর। ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বহুতলে আগুন লাগার পরে সেই তাপে নীচে দাঁড়িয়ে থাকা একটি চার চাকার গাড়িতে বিস্ফোরণ হয়। প্রবল শব্দে ফেটে যায় গাড়িটি। আগুনের ধোঁয়া এক কিলোমিটার দূর থেকেও দেখা গিয়েছে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছিল গোটা আকাশ। বহুতলের আশপাশের বাসিন্দারা অগ্নিকাণ্ডের ভিডিয়ো মোবাইলে রেকর্ড করেছেন। সেগুলিই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Thane Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE