Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

স্ত্রীর ইচ্ছা পূরণে দরাজ স্কুল শিক্ষক! অবসর নিয়ে স্কুল থেকে বাড়ি ফিরলেন হেলিকপ্টারে

সংবাদ সংস্থা
জয়পুর ০১ সেপ্টেম্বর ২০১৯ ১৪:৪৮
স্কুল থেকে শিক্ষক বাড়ি ফিরলেন হেলিকপ্টারে চড়ে। ছবি : টুইটার থেকে নেওয়া।

স্কুল থেকে শিক্ষক বাড়ি ফিরলেন হেলিকপ্টারে চড়ে। ছবি : টুইটার থেকে নেওয়া।

স্ত্রী জানতে চেয়েছিলেন হেলিকপ্টারের ভাড়া কত? আসলে স্ত্রীর ইচ্ছে হয়েছিল হেলিকপ্টারে চড়ার। আর সেই ইচ্ছা পূরণ করতে,আস্ত একটা হেলিকপ্টারই ভাড়া করে ফেললেন রাজস্থানের এক স্কুল শিক্ষক।আর সস্ত্রীক স্কুল শিক্ষককে হেলিকপ্টারে চড়তে দেখার জন্য দল বেঁধে ভিড় জমালেন এলাকার মানুষ।

জয়পুর থেকে প্রায় ১৫০ কিলোমিটার দূরে রাজস্থানের মালাওয়ালি গ্রাম।একদিন সেই গ্রামের বাড়ির ছাদে বসে ছিলেন রমেশচন্দ মীন ও তাঁর স্ত্রী সোমোতি। সেই সময় মাথার উপর দিয়ে উড়ে যায় একটি হেলিকপ্টার। কৌতূহলের ছলেই রমেশেরস্ত্রী সোমোতি জিজ্ঞেস করেন, হেলিকপ্টরে চড়তে কত টাকা নেয়?প্রশ্নের সঠিক উত্তর ছিল না রমেশের কাছে। কিন্তু তাঁর মনে কথাটা গেঁথে যায়। তিনি তখনই ঠিক করে নেন স্ত্রীর হেলিকপ্টারে চড়ার ইচ্ছা পূরণ করবেন।

যেমন ভাবা তেমন কাজ। স্কুলের শিক্ষকতা থেকে অবসর নিলেন গতকাল ৩১ অগস্ট। সেই দিনইস্কুল থেকে বাড়ি ফেরার জন্য হেলিকপ্টার ভাড়া করেন। হেলিকপ্টারে চড়ে স্ত্রী ও নাতিকে নিয়ে বাড়ি ফেরেন রমেশ। আর তাঁদের দেখতে বাড়ির সামনে প্রচুর মানুষ ভিড় করে আসেন।

Advertisement

আরও পড়ুন : ভারতে রোলস রয়েস কালিনানের প্রথম মালিক মুকেশ অম্বানী, দেখে নিন এই গাড়ির দাম, ফিচার

আরও পড়ুন : হাফ প্যান্ট পরে গণেশ দেখা যাবে না, পুজো উদ্যোক্তাদের উপর খাপ্পা সাধারণ মানুষ

স্ত্রী ইচ্ছে পূরণ করতে নয়াদিল্লির একটি সংস্থার সঙ্গে যোগাযোগ করেন রমেশ। সেখান থেকে জানানো হয় হেলিকপ্টারের ভাড়া পড়বে ৩ লাখ ৭০ হাজার টাকা। রাজি হয়ে যান স্কুল শিক্ষ রমেশচন্দ মীনা।

মাত্র ১৮ মিনিটের উড়ান ছিল। হেলিকপ্টার থেকে নেমে রমেশ বলেন, অল্প সময় হলেও এটা তাঁর জীবনের অন্যতম সেরা দিন। ‌এটা স্মরণীয় অভিজ্ঞতা হয়ে থাকবে।


আরও পড়ুন

Advertisement