Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral

Viral: রাস্তায় শুয়ে মদ্যপ যুবতী, আসছে একের পর এক গাড়ি, তার পর...

নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে কী ভাবে রাস্তায় গড়াগড়ি খাচ্ছেন ওই যুবতী। তাঁর পাশ কাটিয়ে কোনও রকমে এগোচ্ছে গাড়ি।

রাস্তায় শুয়ে মদ্যপ যুবতী

রাস্তায় শুয়ে মদ্যপ যুবতী ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৩:১৬
Share: Save:

শহরের ব্যস্ত রাস্তায় শুয়ে রয়েছেন এক যুবতী। একের পর এক গাড়ি তাঁর পাশ কাটিয়ে চলে যাচ্ছে। কোনও দিকে হুঁশ নেই তাঁর। এই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে। পুলিশ জানিয়েছে, রাত ১১টা নাগাদ তাঁদের কাছে খবর আসে হীরাবাগ চকে ব্যস্ত রাস্তার মধ্যে শুয়ে রয়েছেন এক যুবতী। তার ফলে সেখানে সাময়িক যানজট তৈরি হয়। খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পুলিশকে দেখেই যুবতী রাস্তা থেকে উঠে পালিয়ে যান বলে খবর। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনার বিষয়ে পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক বালাসাহেব কোপনার সংবাদ সংস্থা পিটিআই-কে বলেন, ‘‘কয়েক জন আমাদের ফোন করে জানান, রাস্তায় এক যুবতী শুয়ে আছেন। কিছুতেই তিনি উঠছেন না। আমরা সেখানে যেতেই অবশ্য যুবতী রাস্তা থেকে উঠে পালিয়ে যান। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। যুবতীর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি।’’

নেটমাধ্যমে ভাইরাল হওয়া এই ঘটনার ভিডিয়োতে দেখা যাচ্ছে কী ভাবে রাস্তায় গড়াগড়ি খাচ্ছেন ওই যুবতী। তাঁর পাশ কাটিয়ে কোনও রকমে এগোচ্ছে গাড়ি। সামনে কোনও গাড়ি এলে তাঁর উপর দিয়ে চলে যাওয়ার ইশারাও করছেন যুবতী। তাঁর নাম কী বা তিনি কোথায় থাকেন সেই বিষয়ে অবশ্য কিছু জানায়নি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman police Viral Drunk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE