Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral

Viral: সদ্যবিবাহিত স্ত্রীকে ভুয়ো কোভিড রিপোর্ট দিয়ে বাড়ি থেকে গায়েব ইনদওরের যুবক

সদ্যবিবাহিত স্ত্রী-র সঙ্গে কোনও রকম সম্পর্কই গড়তে চাইছিলেন না। অনেক ভেবেচিন্তে শেষমেশ অভিনব উপায় বার করলেন মধ্যপ্রদেশের এক যুবক।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১০:৪৭
Share: Save:

মাস পাঁচেক হয়েছে বিয়ে হয়েছে। তবে সদ্যবিবাহিত স্ত্রী-র সঙ্গে কোনও রকম সম্পর্কই গড়তে চাইছিলেন না। অনেক ভেবেচিন্তে শেষমেশ অভিনব উপায় বার করলেন মধ্যপ্রদেশের এক যুবক। স্ত্রীকে হোয়াট্সঅ্যাপে জানালেন, তাঁর কোভিড হয়েছে। স্ত্রীকে হোয়াট্সঅ্যাপে কোভিডের রিপোর্টও পাঠিয়েছিলেন। তবে সে রিপোর্ট ভুয়ো। অভিযোগ, সদ্যবিবাহিত স্ত্রী-র থেকে দূরে থাকতেই ভুয়ো কোভিড রিপোর্ট তৈরি করেছেন ওই যুবক। এর পর বাড়ি থেকে গায়েব হয়ে যান। আপাতত জালিয়াতির অভিযোগে পুলিশি তদন্তের মুখে পড়েছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, মধ্যপ্রদেশের ইনদওরের বাসিন্দা বছর ছাব্বিশের ওই যুবকের চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ে হয়েছিল। তবে বিয়ের পর থেকেই স্ত্রী-র কাছে ঘেঁষছিলেন না তিনি। তাঁর থেকে দূরে থাকতে সম্প্রতি কোভিডে আক্রান্ত হওয়ার ভান করেন। শুধু তা-ই নয়, একটি বেসরকারি ল্যাবরেটরির ওয়েবসাইট থেকে কোভিড পজিটিভ রিপোর্ট ডাউনলোড করে ফোটোঅ্যাপের মাধ্যমে তাতে নিজের নামও বসিয়ে দেন। এর পর স্ত্রী-র পাশাপাশি নিজের বাবাকেও সেই ভুয়ো রিপোর্ট হোয়াট্সঅ্যাপ করে বাড়ি থেকে উধাও হয়ে যান যুবকটি।

কোভিডের আক্রান্ত হওয়ার কথা জানালেও স্বামীর কোনও উপসর্গ ধরা না পড়ায় সন্দেহ হয় যুবকের স্ত্রী-র। ইনদওরের ছোটি গ্বলতোলি থানার আধাকারিক সঞ্জয় শুক্ল বলেন, ‘‘জাল কোভিড রিপোর্টটি নিজের বাবা এবং স্ত্রী-কেও হোয়াট্‌সঅ্যাপে পাঠিয়েছিল অভিযুক্ত। উপসর্গ ধরা না পড়ায় বাড়ির লোকজনদের সন্দেহ হয়। ওই বেসরকারি ল্যাবে যোগাযোগ করেন তাঁরা। এর পরই যুবকের জালিয়াতি ধরা পড়ে।’’

এই ঘটনা পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই ল্যাবরেটরি কর্তৃপক্ষ। জালিয়াতির অভিযোগে এ বার ওই যুবককে নোটিস পাঠিয়েছে পুলিশ। জালিয়াতি-সহ ভারতীয় দণ্ডবিধির অন্যান্য ধারার তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral WhatsApp Indore COVID-19 coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE