Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

৪৪২ টাকায় কলা বেচে ২৫ হাজার টাকা জরিমানার মুখে পাঁচ তারা হোটেল

সংবাদ সংস্থা
চণ্ডীগড় ২৮ জুলাই ২০১৯ ১২:০৩
এই দুটি কলার দাম ৪৪২ টাকা চাওয়া হয়েছিল। ছবি: টুইটার থেকে নেওয়া।

এই দুটি কলার দাম ৪৪২ টাকা চাওয়া হয়েছিল। ছবি: টুইটার থেকে নেওয়া।

রাহুল বোসকে কলা বেচে এখন দুঃস্বপ্ন দেখছে চণ্ডীগড়ের পাঁচ তারা হোটেল। অভিনেতা রাহুল বোসের কাছে দু’টি কলার জন্য তারা ৪৪২ টাকার বিল পাঠায়। সেই ঘটনা প্রকাশ্যে আসতেই ওই হোটেলকে ২৫ হাজার টাকা জরিমানার নোটিস ধরিয়েছে কর বিভাগ।

শুটিংয়ের কাজে চণ্ডীগড়ে যান অভিনেতা রাহুল বোস। সেখানে একটি পাঁচ তারা হোটেলে ওঠেন তিনি। ২২ জুলাই তিনি একটি ভিডিয়ো শেয়ার করেন তাঁর টুইটার হ্যান্ডেলে। সেখানে তিনি দেখান, দু’টি কলা অর্ডার করেছিলেন। তাঁর জিম থেকে রুমে পৌঁছনোর আগেই দু’টি কলার সঙ্গে কলার বিল পৌঁছে যায়। দু’টি কলার জন্য জিএসটি-সহ ৪৪২ টাকা চাওয়া হয়।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সমালোচনার সঙ্গে মজা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষ তো বটেই,ব্র্যান্ডেড টুইটার হ্যান্ডলও এই রসিকতায় সামিল হয়েছিল।

Advertisement





চণ্ডীগড়ের আবগারিও কর বিভাগের আধিকারিকরা শনিবার ওই হোটেলে যান। হোটেল থেকে ওই কলা বিক্রি সংক্রান্ত কাগজপত্র বাজেয়াপ্ত করেন তাঁরা। কলার মতো কর বিহীন দ্রব্যে জিএসটি বসানোর জন্য ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

হোটেলের তরফে এখনও গোটা বিষয় নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার পরের দিনই চণ্ডীগড় থেকে অমৃতসর চলে যান রাহুল বোস।

আরও পড়ুন

Advertisement