Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral

Viral: পুলিশের লাথিতে ছিটকে পড়ল গরম ডাল, জখম শিশুর ছবি ভাইরাল, শুরু তদন্ত

শনিবার চারবাগ স্টেশনে দখলদারদের উচ্ছেদ অভিযানের সময় স্টেশনে বসবাসকারী একটি পরিবার রান্না করছিল।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৭:৫১
Share: Save:

রেল স্টেশনে দখলদারদের উচ্ছেদ অভিযানের সময় হাত পুড়ে জখম হল এক শিশু। অভিযোগ, শনিবার উত্তরপ্রদেশের চারবাগ স্টেশনে ওই অভিযানের সময় আরপিএফের এক আধিকারিক স্টোভে বসানো একটি প্রেশার কুকারে লাথি মারেন। তা থেকে গরম ডাল পড়েই ওই শিশুটি জখম হয়েছে। এই ঘটনার ছবি ভাইরাল হতেই নড়েচড়ে বসেছেন লখনউ ডিভিশনের রেল পুলিশ কর্তৃপক্ষ। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর, শনিবার চারবাগ স্টেশনে দখলদারদের উচ্ছেদ অভিযান চলছিল। সে সময় স্টেশনের শৌচাগারের কাছে অস্থায়ী ভাবে বসবাসকারী একটি পরিবার রান্না করছিল। স্টোভে চাপানো ছিল ওই প্রেশার কুকারটি। সে সময়ই ওই বিপত্তি ঘটে।

স্টেশনের আশপাশে কাগজ কুড়িয়ে সংসার চালান ওই শিশুর মা রেখা। ঘটনার পর সংবাদমাধ্যমের কাছে রেখার বলেন, ‘‘প্রেশার কুকারে ডাল দিয়ে স্টোভে চাপিয়েছিলাম। দু’জন পুলিশ এসে হঠাৎই আমাদের জিনিসপত্র ছুড়ে ফেলতে শুরু করে। এক জন পুলিশ সেই প্রেশার কুকার লাথি মেরে ফেলে দেয়। কুকারের ফুটন্ত ডাল গিয়ে ছিটকে পড়ে আমার ছেলে রাজুর গায়ে। তাতেই গা-হাত-পা পুড়ে গিয়েছে রাজুর।’’ যদিও পুলিশের দাবি, ওই শিশুটির কেবলমাত্র ডান হাত পুড়ে গিয়েছে।

তবে এই ঘটনায় অভিযুক্ত আরপিএফের সাব-ইনস্পেক্টেরের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন লখনউ ডিভিশনের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার সঞ্জয় ত্রিপাঠী। তিনি বলেন, ‘‘গোটা ঘটনা নিয়ে এক মহিলা আধিকারিকের নেতৃত্ব তদন্ত শুরু করা হবে। এই ঘটনায় যে-ই দোষী হোন না কেন, শাস্তি এড়াতে পারবেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Lucknow Viral Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE