Advertisement
১১ মে ২০২৪
Delhi Metro

দিল্লি মেট্রোতে অসুস্থ ব্যক্তিকে জওয়ানের সেবা, ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়

দিল্লি মেট্রো স্টেশনে ঢোকার মুখে অসুস্থ হয়ে পড়েন এক মাঝবয়সী ব্যক্তি। তা দেখে এক সিআইএসএফ জওয়ান সঙ্গে সঙ্গে প্রাথমিক চিকিৎসা শুরু করে দেন।

অসুস্থ ব্যক্তির সেবা করছেন জওয়ান।

অসুস্থ ব্যক্তির সেবা করছেন জওয়ান। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১৭:২৭
Share: Save:

দিল্লি মেট্রো স্টেশনে ঢোকার মুখে অসুস্থ হয়ে পড়েন এক মাঝবয়সী ব্যক্তি। তা দেখে এক সিআইএসএফ জওয়ান সঙ্গে সঙ্গে প্রাথমিক চিকিৎসা শুরু করে দেন। যার জেরে প্রাণে বাঁচেন ওই ব্যক্তি। সোমবার এই ঘটনার ভিডিয়ো-সহ বর্ণনা নিজেদের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছে সিআইএসএফ। যা ইতিমধ্যে দেখা হয়েছে আড়াই লক্ষ বারেরও বেশি। ভিডিয়ো দেখে ওই সিআইএসএফ জওয়ানের প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, মেট্রোয় ঢোকার মুখে চেকিং গেটের পাশেই অসুস্থ হয়ে পড়েন এক ব্যক্তি। তা দেখেই নিজের চেয়ার চেড়ে উঠে আসেন ওই জওয়ান। ওই ব্যক্তি কষ্ট পাচ্ছেন দেখে কার্ডিওপালমোনারি রিসাকসিনেশন (সিপিআর) করেছিলেন এই জওয়ান। যার জেরে প্রাণে বেঁচে যান অসুস্থ হওয়া ওই ব্যক্তি।

ঘটনাটি ঘটেছিল দাবড়ি মোড় মেট্রোতে। অসুস্থ হয়ে পড়া ওই ব্যক্তির নাম সত্যনারায়ণ। তাঁর বাড়ি জনকপুরী এলাকায়। ওই ব্যক্তিকে বাঁচিয়ে তোলায় জওয়ানের প্রশংসার পাশাপাশি তাঁকে পুরস্কৃত করার জন্যও প্রস্তাব রেখেছেন নেটাগরিকরা। দেখুন সেই ভিডিয়ো—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cisf Delhi Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE