Advertisement
০১ মার্চ ২০২৪
Liquor Bottle

Viral Video: Monkey Enters Liquor Shop: মদের দোকানে ঢুকে বোতল খুলে মদ খেল বাঁদর, ভিডিয়ো ভাইরাল

সম্প্রতি দোকানের বাইরে কয়েক ফোঁটা মদ মাটিতে পড়েছিল। বাঁদরটি চেটে খায় তা। তার পর থেকে প্রতি দিনই সে দোকানের কাছে ঘুরঘুর করত।

বোতল থেকে মদ খাচ্ছে সেই বাঁদর

বোতল থেকে মদ খাচ্ছে সেই বাঁদর ছবি: টুইটার

শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১১:৩৫
Share: Save:

আর পাঁচ জন সুরাপ্রেমীর মতো দোকানে ঢুকল সে। নির্দিষ্ট জায়গা থেকে মদের বোতলটি নিল এবং ঢকঢক করে মদ্যপান শুরু করল। সুরাপ্রেমী বাঁদরের এই ভিডিয়ো নেটমাধ্যমে এখন ভাইরাল। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মন্ডলা জেলায়।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, মদের দোকানে ঢুকে নির্দিষ্ট জায়গা থেকে একটি মদের বোতল তুলে নেয় সে। এর পর বোতলের ছিপি নিজেই দাঁত দিয়ে খুলে ফেলে মদ্যপান শুরু করে। ধীরে ধীরে তার মৌজ করে মদ্যপানের দৃশ্য দেখার মতো! মদের দোকানের মালিক তাকে একটি বিস্কুটও দেন। কিন্তু সে দিকে ভ্রূক্ষেপ না করে মদের বোতলেই মজে থাকে সে।

এমন ঘটনা দেখে দোকানের বাইরে উপস্থিত অনেকেই ভিডিয়ো করেন। তাঁদেরই এক জন জানান, সম্প্রতি ওই দোকানের বাইরে কয়েক ফোঁটা মদ মাটিতে পড়েছিল। বাঁদরটি চেটে খায় তা। তার পর থেকে প্রতি দিনই নাকি সে দোকানের কাছে ঘুরঘুর করত। তাকে কিছুতেই তাড়ানো যেত না। এর পর এই ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE