Advertisement
০১ মে ২০২৪
Viral Video

মোবাইল ফোন ব্যবহার নিয়ে বকাঝকা বাবা-মায়ের, অভিমানে পাহাড় থেকে সটান জলপ্রপাতে লাফ কন্যার

মোবাইল ফোনে বেশি সময় নষ্ট করার জন্য বকাঝকা করেছিলেন মা-বাবা। অভিমানে ৯০ ফুট উঁচু পাহাড়ি এলাকা থেকে জলপ্রপাতে লাফ দিল কন্যা! তবে অত উঁচু জায়গা থেকে লাফ দিয়েও ওই কিশোরী প্রাণে বেঁচে গিয়েছে।

Viral video of Chhattisgarh girl jumping into waterfall as parents scolded her for using mobile

কিশোরীর জলপ্রপাতে ঝাঁপ দেওয়ার আগের মুহূর্ত। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রায়পুর শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১০:০১
Share: Save:

মোবাইল ফোনে বেশি সময় নষ্ট করার জন্য বকাঝকা করেছিলেন মা-বাবা। অভিমানে ৯০ ফুট উঁচু পাহাড়ি এলাকা থেকে জলপ্রপাতে লাফ দিল কন্যা! তবে অত উঁচু জায়গা থেকে লাফ দিয়েও ওই কিশোরী প্রাণে বেঁচে গিয়েছে। বেশ কিছুটা দূরত্ব ভেসে যাওয়ার পর সে নিজে নিজেই সাঁতরে জলপ্রপাত থেকে উঠে আসে। ছত্তীসগঢ়ের বস্তারের চিত্রকোট জলপ্রপাতের কাছে ঘটনাটি ঘটেছে। স্থানীয় কয়েক জন যুবক ওই কিশোরীর লাফ দেওয়ার মুহূর্ত ক্যামেরাবন্দি করেন। সেই ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ওই কিশোরী চিত্রকোট জলপ্রপাতের কাছে পৌঁছে বেশ কিছু ক্ষণ উদ্দেশ্যহীন ভাবে এদিক-ওদিকে ঘুরছিল। এর পরই সে জলপ্রপাতে লাফ দেওয়ার উপক্রম করলে ঘটনাস্থলে উপস্থিত বেশ কয়েক জন কিশোরীকে ঝাঁপ না দেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু সে কোনও কথায় কান না দিয়েই ৯০ ফুট উচ্চতা থেকে জলপ্রপাতে লাফ দিয়ে দেয়। জলের তোড়ে কয়েক মিটার দূর পর্যন্ত ভেসে যাওয়ার পর তাকে সাঁতরে পারে উঠে আসতেও দেখা গিয়েছে ওই ভিডিয়োতে।

স্থানীয় সূত্রে খবর, কিশোরী উঠে আসার পর ঘটনাস্থলে উপস্থিত যুবকের দল তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মেয়েটিকে তার বাবা-মা মোবাইল ফোন ব্যবহার করার জন্য বকেছিল। সেই কারণেই সে চরম পদক্ষেপ নিতে চিত্রকোট জলপ্রপাতের কাছে পৌঁছয়। ওই কিশোরীকে ইতিমধ্যেই পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, চিত্রকোট জলপ্রপাত বস্তারের জগদলপুর থেকে ৩৮ কিলোমিটার দূরে ইন্দ্রাবতী নদীর উপর রয়েছে। স্থানীয়রা এই জলপ্রপাতকে ‘মিনি নায়াগ্রা জলপ্রপাত’ও বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Girl Waterfall Chattishgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE