Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Madhya Pradesh

হাসপাতালের বিছানায় সারমেয়, বিরোধীরা বলছেন, ‘কুকুরদের ভাল ঘুমের ব্যবস্থা করেছে সরকার’

একটি টুইট বার্তায় মধ্যপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র নরেন্দ্র সালুজা বলেন, ‘‘বিজেপি সরকারের আমলে রোগীরা হাসপাতালে জায়গা পাচ্ছেন না। কিন্তু সেই বিছানায় কুকুরদের ভাল ঘুম হচ্ছে।’’

হাসপাতালের বিছানায় নিশ্চিন্ত নিদ্রা কুকুরের।

হাসপাতালের বিছানায় নিশ্চিন্ত নিদ্রা কুকুরের। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১১:২৪
Share: Save:

হাসপাতালের রোগীদের জন্য নির্দিষ্ট বিছানায় উঠে বসে আছে কুকুর। ছবি প্রকাশ্যে আসতেই প্রশ্নের মুখে মধ্যপ্রদেশ সরকার। ঘটনাটি মধ্যপ্রদেশের রতলামের। রতলামের একটি সরকারি হাসপাতালের বিছানায় একটি কুকুরের ঘুমোনোর একটি ভিডিয়ো শুক্রবার নেটমাধ্যমে ভাইরাল হয়। এর পরই রাজ্যের সার্বিক স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন বিরোধীরা। ক্ষমতাসীন বিজেপি সরকারের নিন্দাও শুরু হয়েছে।

রতলাম হাসপাতালের চিফ মেডিক্যাল অফিসার প্রভাকর নানাভারে সংবাদ সংস্থা পিটিআইকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এই বিষয়ে কিছু জানেন না। এই ঘটনা যখন ঘটে তখন তিনি ছুটিতে ছিলেন বলেও দাবি করেন।

একটি টুইট বার্তায়, মধ্যপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র নরেন্দ্র সালুজা বলেন, ‘‘বিজেপি সরকারের আমলে রোগীরা হাসপাতালে বিছানা পাচ্ছেন না। কিন্তু কুকুরদের ভাল ঘুম হচ্ছে। ভাল ব্যবস্থা করেছে সরকার।’’ মধ্যপ্রদেশের স্বাস্থ্য ব্যবস্থা উদ্বেগজনক বলেও সালুজা দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE