Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Stray Dog in Hospital Bed

হাসপাতালের বিছানায় আরাম করে শুয়ে পথকুকুর! পাশেই রোগীর চিকিৎসা, ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাসপাতালের জেনারেল ওয়ার্ডের বিছানায় শুয়ে রয়েছে একটি পথকুকুর। পাশে চলছে অন্য রোগীর চিকিৎসা।

মান্দালিয়া জেলা হাসপাতালে এই ঘটনা প্রথম নয়।

মান্দালিয়া জেলা হাসপাতালে এই ঘটনা প্রথম নয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ০৯:৩৭
Share: Save:

হাসপাতালের ঘরে শুয়ে আছেন চিকিৎসাধীন রোগীরা। সেই ঘরেই ফাঁকা বিছানায় শুয়ে একটি পথকুকুর। আর কুকুরের পাশের বিছানাতে দিব্যি চলছে অন্য রোগীর চিকিৎসাও। এমনই দৃশ্য ধরা পড়ল উত্তরপ্রদেশের আজমগড়ের মান্দালিয়া জেলা হাসপাতালে।

এই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা স্বীকার করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, হাসপাতালের জেনারেল ওয়ার্ডের বিছানায় শুয়ে একটি পথকুকুর। পাশে চলছে অন্য রোগীদের চিকিৎসা। আর তা নিয়ে কোনও হেলদোল নেই হাসপাতাল কর্তৃপক্ষের।

এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতে রোগীর পরিবারের সদস্যরা হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছেন।

মান্দালিয়া জেলা হাসপাতালে এই ঘটনা প্রথম নয়। এর আগেও এই হাসপাতালে কুকুরকে মৃত রোগীর দেহাংশ মুখে নিয়ে ঘুরতে দেখা গিয়েছিল।

সেই সময় কর্তৃপক্ষ আশ্বাস দিয়েছিলেন যে, এই ঘটনা আর ঘটবে না। তবে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিয়োয় হাসপাতালের কর্তৃপক্ষের উদাসীন চেহারা আবার ফুটে উঠেছে বলে অভিযোগ। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ এখনও কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stray Dogs Uttar Pradesh Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE