Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral video

Viral: নববধূকে প্রণাম করে বিবাহিত জীবন শুরু, হৃদয় জিতলেন স্বামী

পীষূষ নামের এক ব্যক্তি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সম্প্রতি আপলোড করেছেন ওই ভিডিয়ো। যা ইতিমধ্যেই দেখা হয়েছে ৪০ লক্ষ বারের বেশি।

কনেকে প্রণাম বরের।

কনেকে প্রণাম বরের। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১১:১৩
Share: Save:

বিয়ের পর স্বামীর পা ছুঁয়ে প্রণাম করছেন নববধূ। বহু কাল ধরেই হিন্দু বিয়েতে অত্যন্ত প্রচলিত প্রথা। কিন্তু এই প্রথারই একেবারে উল্টো ঘটনার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

পীষূষ নামের এক ব্যক্তি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সম্প্রতি আপলোড করেছেন ওই ভিডিয়ো। যা ইতিমধ্যেই দেখা হয়েছে ৪০ লক্ষ বারের বেশি। লাইক পড়েছে ২০ লক্ষের বেশি।

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে সদ্য বিবাহিত দম্পতিকে। প্রথা অনুযায়ী নববধূ প্রণাম করতে ঝুঁকলেন স্বামীকে। কিন্তু সেই প্রণাম নিলেন না স্বামী। তার পর তিনি নিজেই প্রণাম করতে গেলেন নববধূকে। প্রায় লাফ মেরে পিছিয়ে গেলেন নববধূ। কিন্তু তত ক্ষণে প্রণামপর্ব সারা!

এই ঘটনার ভিডিয়োয় মনে ধরেছে নেটাগরিকদের। স্রোতের উল্টো দিকে গিয়ে ওই ব্যক্তি যে কাজ করছেন তার প্রশংসা করেছেন নেটাগরিকরা। নবদম্পতিকে আশীর্বাদও করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Indian Wedding bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE