Advertisement
২৪ এপ্রিল ২০২৪
VK Sasikala

জেল থেকে মুক্তি পেয়ে নিজের গড়ে ফিরছেন শশিকলা, দেখা গেল পুরনো মেজাজেই

বেঙ্গালুরুর প্রেস্টিজ গল্ফশায়ার ক্লাব থেকে এ দিন সকালে শশি তামিলনাড়ুর উদ্দেশে রওনা দেন। তাঁকে স্বাগত জানাতে প্রচুর অনুগামী সেখানে হাজির হয়েছিলেন।

শশিকলা।

শশিকলা।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৪৪
Share: Save:

সেই পুরনো দাপটের চেনা ছবি যেন ফিরে এল। বহিষ্কৃত এআইএডিএমকে নেত্রী শশিকলা জেল থেকে মুক্তি পেয়ে আবার সেই পুরনো মেজাজে ফিরে এলেন। রাজ্যের শাসকদলকে পরোক্ষে ইঙ্গিত দিলেন, আসন্ন নির্বাচনে শাসকদলের ভিত নড়িয়ে দেওয়ার জন্য জোর কদমে প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি।

দুর্নীতির অভিযোগে চার বছর সাজা কাটানোর পর গত ২৭ জানুয়ারি জেল থেকে মুক্তি পেয়েছেন শশি। সোমবার স্বমহিমায় নিজের গাড়িতে দেখা গেল তাঁকে। সবজে রঙের শাড়িতে গাড়ির সামনের আসনে বসে ছিলেন নেত্রী। গাড়ির সামনে এআইএডিএমকে-র পতাকা উড়ছিল। কয়েক দিন আগেই এআইএডিএমকে-র কয়েকজন মন্ত্রী দলের পতাকা ব্যবহার করা নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু এ দিন গাড়িতে সেই পতাকা লাগিয়েই বার্তা দিলেন, তিনি কারও পরোয়া করেন না।

বেঙ্গালুরুর প্রেস্টিজ গল্ফশায়ার ক্লাব থেকে এ দিন সকালে শশি তামিলনাড়ুর উদ্দেশে রওনা দেন। তাঁকে স্বাগত জানাতে প্রচুর অনুগামী সেখানে হাজির হয়েছিলেন। চেন্নাইয়ে তাঁকে স্বাগত জানানোর জন্য কয়েকশো সমর্থক ভিড় জমিয়েছেন। তাঁদের কারও হাতে প্ল্যাকার্ডে লেখা— ‘রাজমাতা’, ‘গার্ডিয়ান গডেস’। শশিকে স্বাগত জানানোর জন্য রাজকীয় আয়োজন করেছেন তাঁর অনুগামীরা।

আগামী মে-তে তামিলনাড়ুতে নির্বাচন। তাঁর আগে শশিকলার মুক্তি রাজ্যের শাসকদলকে অস্বস্তিতে ফেলল বলেই মনে করছে রাজনৈতিক মহল। শশি যে এ বার আঁটঘাট বেঁধে নামতে চলেছেন, সে ইঙ্গিতও দিয়ে দিয়েছেন ইতিমধ্যেই। শশি থেভর সম্প্রদায়ের। তামিলনাড়ুর রাজনীতিতে এই সম্প্রদায়ের একটা বড় প্রভাব আছে। এমনকি ভোটেও। ফলে এই শক্তিকে কাজে লাগিয়ে শশি যে পাল্টা আঘাত হানার প্রস্তুতি নিতে চলেছেন, তাঁর ঘনিষ্ঠমহল সূত্রের একাংশ এমনটাই দাবি করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamilnadu VK Sasikala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE