Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sasikala

ভোটের মুখে জেল-মুক্তি শশিকলার

 ২০১৭-য় ৪ বছর কারাদণ্ড হওয়ার পরে বুধবার বেঙ্গালুরুর জেল থেকে শশী যে মুক্তি পাবেন, তা আগেই স্থির ছিল।

চার বছর জেল খেটে ছাড়া পেলেন এডিএমকে-র বহিষ্কৃত নেত্রী তথা ‘আম্মা’ জয়ললিতার ছায়াসঙ্গিনী ভি কে শশিকলা।

চার বছর জেল খেটে ছাড়া পেলেন এডিএমকে-র বহিষ্কৃত নেত্রী তথা ‘আম্মা’ জয়ললিতার ছায়াসঙ্গিনী ভি কে শশিকলা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ০৫:৩৪
Share: Save:

দুর্নীতি ও আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির অভিযোগে চার বছর জেল খেটে ছাড়া পেলেন এডিএমকে-র বহিষ্কৃত নেত্রী তথা ‘আম্মা’ জয়ললিতার ছায়াসঙ্গিনী ভি কে শশিকলা। তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনের মুখে ‘চিন্নাম্মা’ শশিকলার মুক্তি অনেক হিসেব-নিকেশ পাল্টে দিতে পারে বলে মনে করা হচ্ছে। এডিএমকে নেতা তথা মুখ্যমন্ত্রী পলানীস্বামী জানিয়েছেন, শশীকে দলে নেওয়ার প্রশ্নই নেই। এডিএমকে ভেঙে তৈরি নতুন দল এএমএমকে এর নেতা শশীর ভাইপো টি টি ভি দিনকরণের আশা, ‘চিন্নাম্মা’-র জনপ্রিয়তায় বিরোধী জোটে দলের চাহিদা ও প্রভাব বাড়াবে।

২০১৭-য় ৪ বছর কারাদণ্ড হওয়ার পরে বুধবার বেঙ্গালুরুর জেল থেকে শশী যে মুক্তি পাবেন, তা আগেই স্থির ছিল। কিন্তু ৬ দিন আগে শ্বাসকষ্টের কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে, ধরা পড়ে তিনি করোনা-আক্রান্ত। এ দিন শশী বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে বসেই কারামুক্তির নোটিস পড়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, সুস্থই আছেন শশী। কবে ছাড়া হবে, সেটা পরিবারের সিদ্ধান্তের উপরে নির্ভর করছে। পড়শি তামিলনাড়ু থেকে কয়েক হাজার সমর্থক এ দিন ভোর ভোর বেঙ্গালুরু পৌঁছে হাসপাতালের বাইরে জড়ো হয়ে ঢাক-ঢোল বাজিয়ে নেত্রীর মুক্তি উদ্‌যাপন করেছেন। মিষ্টিও বিলি করা হয়। প্রয়াত জয়ললিতার ঘনিষ্ঠ শশীর মধ্যে ‘আম্মা’-র ছায়া দেখেন ভক্তেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamil Nadu VK Sasikala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE